দুই মেয়েকে নিয়ে চিন্তায় থাকেন সােনি রাজদান

আলিয়া ও শাহিন ভাটকে সব সময় চোখে চোখে রাখতে চান মহেশ ভাটের ঘরণী সােনি রাজদান। আর পাঁচটা মেয়ের, মায়ের মতাে তিনিও সব সময় চিন্তায় থাকেন দুই মেয়েকে নিয়ে।

Written by SNS Mumbai | May 7, 2019 3:26 pm

সােনি রাজদান (File Photo IANS)

আলিয়া ও শাহিন ভাটকে সব সময় চোখে চোখে রাখতে চান মহেশ ভাটের ঘরণী সােনি রাজদান। আর পাঁচটা মেয়ের, মায়ের মতাে তিনিও সব সময় চিন্তায় থাকেন দুই মেয়েকে নিয়ে। সন্তানদের নিয়ে বাবা-মায়ের চিন্তায় থাকাটা স্বাভাবিক ব্যাপার। সুযােগের অভাবে সব সময় হয়ে ওঠে না। তবে আলিয়া ও শাহিনের মা তাদের ওপর বেশ কড়া নজরদারি চালান।

আলিয়া ও শাহিন কী করছেন, কোথায় যাচ্ছেন সব সময় নজর রাখেন সােনি রাজদান। মেয়েদের নিয়ে চিন্তার শেষ নেই মায়ের। কিন্তু কেন তিনি এত চিন্তা করেন? উত্তরে মহেশ ভাটের ঘরণী জানালেন, ‘মা বলে কথা। তারা যতই বড় হয়ে যাক না কেন, মায়ের কাছে সবসময় তারা বাচ্চা থেকে যায়। সন্তানরা যদি অসুবিধায় থাকে তাহলে সবথেকে বেশি ভােগান্তিতে পড়তে হয় আমাদের। আমি সারাক্ষণ এই কথাটি ভাবি। তারা কষ্ট পেলে আমি ভালাে থাকতে পারবাে না।’

সন্তানদের সঙ্গে মায়ের একটা গভীর সম্পর্ক আছে বলে মনে করেন সােনি। তার কথায়, ‘আমরা মায়েরা বুঝতে পারি তারা কখন কী চায়। অসুবিধায় পড়লে প্রথমে মায়েরাই জানতে পারে’।

আলিয়া না শাহিন কাকে নিয়ে বেশি চিন্তিত তাদের মায়ের। আলিয়া নয় শাহিনকে নিয়ে বেশি চিন্তায় থাকেন সােনি। তাঁর কথায়, বিশেষ করে শাহিনকে। অল্প বয়সে অনেক কিছু সহ্য করেছে শাহিন। তার ব্যাপারে বেশি চিন্তায় থাকি আমি।