গাড়ি দুর্ঘটনায় আহত শাবানা আজমি

প্রখ্যাত অভিনেত্রী শাবানা আজমি শনিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

Written by SNS Khalapur | January 19, 2020 3:19 pm

আহত শাবানা আজমি। (Photo: Twitter/@Anurag4Bharat, @Ajeet1994)

প্রখ্যাত অভিনেত্রী শাবানা আজমি শনিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মুম্বই থেকে ৬০ কিলােমিটার দূরে রাইগড় জেলার খালাপুরের নিকট।

সংবাদ সংস্থা জানাচ্ছে, শাবানা আজমি (৬৯) তাঁর স্বামী জাভেদ আখতার একটি টাটা সাফারি এসইউভি গাড়িতে করে যাচ্ছিলেন। পিছন থেকে একটি ট্রাক তাদের গাড়িতে ধাক্কা মারলে এই দুর্ঘটনা ঘটে। তবে জাভেদ আখতারের আঘাত গুরুতর নয় বলে সংবাদ সংস্থা জানাচ্ছে।

দুর্ঘটনার তীব্রতা এতটাই ছিল যে গাড়ির বামদিকের অংশ সম্পূর্ণভাবে বিধ্বস্ত হয়ে যায়। দুর্ঘটনার পরই তাঁকে গাড়ি থেকে নামিয়ে নবি মুম্বইতে এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাইওয়ে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় এবং তদন্ত শুরু করে বলে জানিয়েছেন রাইগড় পুলিশ সুপার অনিল পরকার।

মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ে ৯৪.৫ কিলােমিটার দীর্ঘ সম্পূর্ণ কংক্রিটের ছয় লেনের সড়ক। এই সড়ক পথে দুটি শহরের মধ্যে মাত্র দু’ঘণ্টায় যাওয়া যায়। শাবনা আজমি তাঁর অভিনয় প্রতিভার জন্য পদ্মশ্রী পুরস্কারে ভূষিত হন এবং পাঁচবার ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড পান। অঙ্কুর, মান্ডি প্রভৃতি চলচ্চিত্রে তাঁর অভিনয় দক্ষতা দর্শকদের মনে গভীরভাবে রেখাপাত করে।