ছােট্ট ভাইকে দেখতে এলেন সারা সইফিনার জন্য আনলেন উপহার

গত রবিবার ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সদ্যোজাত সন্তানকে নিয়ে ঘরেও ফিরেছেন সইফিনা।

Written by SNS Mumbai | February 27, 2021 9:22 am

সারা আলি খান (Photo: SNS)

গত রবিবার ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সদ্যোজাত সন্তানকে নিয়ে ঘরেও ফিরেছেন সইফিনা। তারপর থেকে করিনার বাড়িজুড়ে তুমুল ভিড়। একে একে আত্মীয় পরিজন আসছেন তৈমুরের ভাইকে দেখতে। সঙ্গে আনছেন দারুণ দারুণ উপহার।

বৃহস্পতিবার বেলা গড়াতেই করিনার বাড়িতে পৌঁছলেন সইফ আলি খানের আগের পক্ষের মেয়ে সারা আলি খান সঙ্গে দুটি বিশাল ব্যাগ। বােঝাই যাচ্ছিল এই ব্যাগদুটিতে ছিল সইফ, করিনা, তৈমুর ও ছােট্ট বাচ্চাটির জন্য উপহার। পাপারাজ্জিদের দেখে সারা আলি খান শুভেচ্ছা বিনিময়ও করেন।

এক গাল হাসি নিয়ে ঢুকে গেলেন করিনার বাড়ির অন্দরমহলে। ২০২০ শুরুর দিকে সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে করিনার দ্বিতীয়বার মা হওয়ার কথা জানিয়েছিলেন সইফ। তিনি জানিয়েছিলেন খুব শীঘ্রই তৈমুর দাদা হতে চলেছে। তাদের সংসারে আসতে চলেছ নতুন সদস্য সইফের মুখ থেকে এই খবর পাওয়ার পরেই হইচই শুরু হয়ে গিয়েছিল গােটা বলিউডে।

বেবাে বিবি যে দ্বিতীয়বার মা হচ্ছেন তা এতদিন কেউ টের পায়নি। গােটা বিষয় গােপন রেখেই নিজেই সইফ জানিয়েছিলেন স্পষ্ট। সইফের কথায়, গুঞ্জন থামানাের জন্যই এমন কাজ করেছিলেন তারা।

সইফের এই সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পরেই নিজের ইনস্টাগ্রামে করিনা পােস্ট করতে শুরু করেন ক্রমাগত তার বদলে যাওয়া শরীরের ছবি। সঙ্গে জানান, তৈমুরের সময়ও যেভাবে মা হওয়াকে সহজভাবে নিয়েছিলেন তিনি, এবারটিও তার অন্যথা হচ্ছে না।

আর তাই অন্তঃসত্ত্বা অবস্থাতেই লাল সিং চাড়া ছবির শুটিং শেষ করেছন বেবাে। হাতে থাকা বিজ্ঞাপণের কাজ শেষ করেছেন। বেবি বাম্প নিয়েই ফটোশুট করেছেন। নিয়মিত কাজ করেছেন এবং ফিট থেকেছেন।