আদিত্যর নতুন ছবি ওম- দ্য ব্যাটল উইদিন এর নায়িকা সঞ্জনা সাংঘি

একটি নতুন ফিল্মের ঘােষণা করলেন আদিত্য। তার সঙ্গেই জানালেন তাঁর নতুন ছবি ওম : দ্য ব্যাটল উইদিন এর নায়িকা হচ্ছেন সঞ্জনা সাংঘি।

Written by SNS Mumbai | November 25, 2020 2:32 am

সঞ্জনা সাংঘি (ছবি: টুইটার | @sanjanasanghi96)

অনুরাগ বসুর লুডােতে অভিনয় করে ভালােই প্রশংসা পেয়েছেন আদিত্য রায় কাপুর। এবার আরও একটি নতুন ফিল্মের ঘােষণা করলেন আদিত্য। তার সঙ্গেই জানালেন তাঁর নতুন ছবি ওম : দ্য ব্যাটল উইদিন এর নায়িকা হচ্ছেন সঞ্জনা সাংঘি। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছেন সঞ্জনা।

মুম্বইয়ের একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সঞ্জনা তার এই নতুন ছবি নিয়ে খুবই উচ্ছসিত। ছবিটি নিয়ে বলতে গিয়ে সঞ্জনার বক্তব্য, গত কদিনে স্ক্রিপ্ট নিয়ে পড়াশােনা করেছেন তিনি। ওম: দ্য ব্যাটল উইদিন তার কেরিয়ারে বড় মাইলস্টোন হতে চলেছে বলেও মনে করছেন তিনি।

সঞ্জনা আরও বলেছেন, প্রতিটি ভারতীয় মেয়ে নিজেদের যেমন ভাবে দেখতে চান ঠিক তেমনই ছবিতে তার চরিত্রটি। ছবিটার জন্য শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত হতে হচ্ছে। একই সঙ্গে তিনি বলেন, ছবিটি দারুণ থ্রিলিং হতে চলেছে।

জি প্রডাকশনের প্রযােজনায় আগামী মাস থেকেই শুরু হয়ে যাবে শুটিং- এর কাজ । ছবিটির পরিচালক কপিম বার্মা। প্রযােজনায় সঙ্গী আহমেদ খান ও তার স্ত্রী শায়রা খান। আদিত্য রায় কাপুর এবং সঞ্জনা সাংঘি বাদে আর কারা এই ছবিতে থাকছেন তা জানানাে হয়নি।