রণিতের ক্ষোভ

বলিউডের প্রথম সারির তালিকাভুক্তদের পারিশ্রমিক করোনার সময় দ্বিগুণ করা হলেও নিয়ম করে বাকিদের প্রত্যেকের আয় কাঁটছাঁট করা হয়েছে।

Written by SNS Mumbai | October 19, 2021 6:53 pm

রণিত রায় (Photo: SNS)

করোনা পর্বে দেশের সার্বিক অর্থনৈতিক অগ্রগতি বলতে গেলে প্রায় তলানিতে গিয়ে ঠেকেছে, সেই সময়ে বলিউডের প্রথম সারির নায়ক নায়িকারা ও সেলেবরা তাদের পারিশ্রমিক দ্বিগুণ করে দিয়েছেন বলে মন্তব্য করলেন বলি তারকা রণিত রায়।

তিনি দাবি করেন, ‘বলিউডের প্রথম সারির তালিকাভুক্তদের পারিশ্রমিক করোনার সময় দ্বিগুণ করা হলেও নিয়ম করে বাকিদের প্রত্যেকের আয় কাঁটছাঁট করা হয়েছে’। করোনা পর্বে তিনি নিজেও ব্যক্তিগতভাবে আর্থিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন সে কথা আগেই জানিয়েছিলেন।

তিনি বলেন, ‘আমি যখন আর্থিক সমস্যায় পড়েছিলাম সেই সময়ে অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন ও করণ জোহর আমার পাশে দাড়িয়েছিলেন। বাকিরা পালিয়ে গেছিল’।

তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমি পুরো খোঁজ খবর নিয়ে জেনেছি বলিউডের প্রথম সারির অভিনেতারা করোনার সময়ে তাদের আয় দ্বিগুণ করে দিয়েছিলেন। আর ওই সময়ে ইন্ডাস্ট্রির গরিব কর্মীদের টাকা কেটে নেওয়া হয়েছে, যা ঠিক নয়।

ইন্ড্রাষ্ট্রির গরিব কর্মীদের পারিশ্রমিক কেটে নেওয়া হচ্ছে, যখন সকলে জানেন ওই সকল কর্মীরা কোনও ধনী পরিবার থেকে আসেন না ওদের পারিশ্রমিক কেটে কি লাভ হবে। যদি সত্যি করে টাকা কাটতে হয়, তাহলে বলিউডের ওই গরিব মানুষগুলোর পারিশ্রমিক না কেটে, প্রথম সারির তালিকাভুক্তদের পারিশ্রমিক কাটছাঁট করুন’।

বলি তারকা রণিত রায় এই মুহুর্তে সিকিউরিটি এজেন্সি চালান। বলিউডের একাধিক তারকা সিকিউরিটি এজেন্সি ক্লায়েন্ট। রণিত রায় তার ১২৫ জন স্টাফকে নিজের জমা টাকা থেকে মাইনে দিচ্ছেন।