শুটিংয়ে গিয়ে অসুস্থ রজনীকান্ত

শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা রজনীকান্ত। শুক্রবার সকালে সুপারস্টার রজনীকান্তকে রক্তচাপের মারাত্মক ওঠানামার জন্য ভর্তি করা হয়েছে হাসপাতালে।

Written by SNS Hyderabad | December 26, 2020 3:56 pm

রজনীকান্ত (File Photo)

শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা রজনীকান্ত। শুক্রবার সকালে দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্তকে রক্তচাপের মারাত্মক ওঠানামার জন্য ভর্তি করা হয়েছে হাসপাতালে। হায়দরাবাদে পরবর্তী ছবির শুটিং করতে এসেছিলেন অভিনেতা। সেখানেই অসুস্থ হয়ে পড়েন।

এদিন হায়দরাবাদেরই অ্যাপােলাে হাসপাতালে ভর্তি করা হয় রজনীকে। পরে দুপুর সাড়ে বারােটা নাগাদ অভিনেতার শারীরিক অবস্থা ও চিকিৎসার বিশদ জানিয়ে মেডিক্যাল বুলেটিন জারি করে হাসপাতাল এতে অ্যাপােলাে জানিয়েছে, গত ২২ ডিসেম্বর করােনা পরীক্ষায় নেগেটিভ রিপাের্ট আসে রজনীকান্তের।

তারপর থেকে তিনি নিভৃতবাসেই ছিলেন। যদিও করােনা সংক্রমণের কোনও লক্ষণ নেই, তবে অভিনেতার রক্তচাপের মাত্রা ওঠাপড়া করছিল। তাই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। শুক্রবার সকাল থেকে রজনীকান্তের সবরকম পরীক্ষা করা হচ্ছে। চিকিৎসকদের একটি দল নজর রাখছে তাঁর শারীরিক অবস্থার উপর। তার রক্তচাপের মাত্রা স্বাভাবিক হলেই হাসপাতাল থেকে বাড়ি যেতে পারবেন তিনি। আপাতত রজনীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই মেডিক্যাল বুলেটিনে হাসপাতালটি।

প্রসঙ্গত, ১০ দিন ধরেই হায়দরাবাদে ছবির শুটিং করছিলেন রজনীকান্ত। তার ১৬৮ নম্বর ছবি  এটি। ছবির নাম ‘অন্নেথা’ । শুটিংয়ে রুটিন চেক আপের অঙ্গ হিসাবেই কোভিড পরীক্ষা করানো হয়েছিল অভিনেতা ও কলাকুশলীদের। তাতে সেটের ৪ জন সদস্যের সংক্রমণ ধরা পড়ে। যদিও রজনীর পরীক্ষায় করোনা সংক্রমণ পাওয়া যায়নি ।