অশ্লীলতার দায়ে বিপাকে হানি সিং

পাঞ্জাবের বিখ্যাত গায়ক হানি সিং-এর বিরুদ্ধে অশ্লীল গান গাওয়ার অভিযােগ উঠল। নিজের লেখা এবং গাওয়া ‘মাখনা’ গানটি বিতর্কের কারণ।

Written by SNS Mumbai | July 5, 2019 4:37 pm

হানি সিং (Photo: IANS)

হানি সিং-এর গানে মুগ্ধ নয় থেকে নবুই। তাঁর নতুন গান শােনার জন্য অপেক্ষায় থাকেন ভক্তরা। র‍্যাপ গায়ক হিসাবেই বলিউডে পরিচিতি হানি সিংয়ের। পাঞ্জাবের এই বিখ্যাত গায়কের বিরুদ্ধে অশ্লীল গান গাওয়ার অভিযােগ উঠল। নিজের লেখা এবং গাওয়া ‘মাখনা’ গানটি বিতর্কের কারণ।

গানটি নিয়ে আপত্তি জানিয়েছেন, পাঞ্জাবের মহিলা সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন মনিশা গুলাটি। আপত্তি উঠেছে, মাখনা গানে মহিলাতন্ত্র এবং সমাজে নারীদের অবস্থানের ভুল ব্যাখ্যা করা হয়েছে। যারজন্য মহিলা সমাজে কুপ্রভাব পড়তে পারে বলে তাঁর ধারণা।

মনিশা গুলাটি পাঞ্জাবের ডিজিকে চিঠি লিখে জানিয়েছেন যে, অবিলম্বে হানি সিংয়ের নামে ফৌজদারি মামলা দায়ের করা হােক। তাঁকে শীঘ্রই গ্রেফতার করা হােক।

সমাজে মহিলাদের ওপর কুপ্রভাব ফেলতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন মনিশা গুলাটি। তিনি পাঞ্জাবের প্রেসিডেন্টকে চিঠি লিখে জানিয়েছেন, হানি সিংয়ের বিরুদ্ধে ফৌজদারি মামলা করা হােক, সেই সঙ্গে তাঁকে গ্রেফতারের আর্জি জানিয়েছেন মনিশা।

সাংবাদিকদের কাছে মনিশা গুলাটি জানিয়েছেন, ‘আমি পুলিশের কাছে জানিয়েছি অবিলম্বে টি-সিরিজের মালিক ভূষণ কুমার, গায়ক হানি সিং এবং গায়িকা নেহা কাক্কার সবাই গানের নামে অশ্লীল ভাষা ব্যবহার করে সমাজের ক্ষতি করছেন’।