আদিত্য আলভার খোঁজে বিবেক ওবেরয়ের বাড়িতে পুলিশ মুম্বই

‘স্যান্ডলউড মাদক’ মামলায় এবার বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে হানা দিল পুলিশ। ওই মামলায় বিবেকের শ্যালক আদিত্য আলভাকে খুঁজছে পুলিশ

Written by SNS Mumbai | October 16, 2020 5:30 pm

বিবেক ওবেরয়ে। (Photo: IANS)

‘স্যান্ডলউড মাদক’ মামলায় এবার বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে হানা দিল পুলিশ। ওই মামলায় বিবেকের শ্যালক আদিত্য আলভাকে খুঁজছে পুলিশ।

আদিত্য আলভা আবার কর্নাটকের প্রাক্তন মন্ত্রী জীবরাজ আলভার ছেলে। তার খোঁজেই বিবেকের বাড়িতে এই অভিযান বেঙ্গালুরু পুলিশের।

বেঙ্গালুরু পুলিশ সূত্রে খবর, আদালতে গ্রেফতারি পরােয়ানা জারি হওয়ার পর এদিন তল্লাশি অভিযানে নামে ক্রাইম ব্রাঞ্চ। বেঙ্গালুরুর পুলিশ কমিশনার সন্দীপ প্যাটেল জানান, আদিত্য আলভা নিখোঁজ। বিবেক ওবেরয় তার আত্মীয়। আমরা খবর পেয়েছিলাম যে আদিত্যু আলভা ওখানেই আছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, স্যান্ডলউড মামলায় পুলিশি অভিযান শুরু হওয়ার পর থেকেই নিখোঁজ আদিত্য আলভা। পুলিশি সুত্রের খবর, তার বিরুদ্ধে অভিযােগ, তিনি অনেক কন্নড় অভিনেতা-অভিনেত্রী এবং গায়ককে মাদক সরবরাহ করেছেন। আর এই মাদকই ‘স্যান্ডলউড মাদক’ নামে পরিচিত।

ইতিমধ্যেই এই মামলায় কন্নড় অভিনেত্রী রাগিণী দ্বিবেদী, এবং সঞ্জনা গালরানিকে পুলিশ গ্রেফতার করেছে। বীরেন খান্না নামে এক রেভ পার্টির আয়ােজককেও পুলিশ গ্রেফতার করেছে এই মামলাতে। এই মাদক মামলাতে এখনও পর্যন্ত ১৫ জন চাইকে পুলিশ গ্রেফতার করেছে। তাই তদন্তে নাম উঠে আসা আদিত্য আলভারও খোঁজে পুলিশ।

কারণ পুলিশি সূত্রে খবর, আদিত্যকে গ্রেফতার করে পুলিশ মাদক চক্রের শিকড়ে পৌঁছতে চাইছে।