ভালবাসা না ছড়ালে আমার মতাে প্রেমিক হতে পারবে না, ভক্তদের বার্তা শাহরুখ খানের

জন্মদিনে শুভেচ্ছার জোয়ার।ভক্তদের ধন্যবাদ জানালেন বলিউডের কিং খান শাহরুখ। নিজের ৫৫ তম জন্মদিনে ভক্তদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা দিয়েছেন তিনি।

Written by SNS Mumbai | November 5, 2020 3:18 am

শাহরুখ খান ও গৌরি খান(ছবি: ইনস্টাগ্রাম/@iamsrk)

জন্মদিনে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দেওয়ার জন্য ভক্তদের ধন্যবাদ জানালেন বলিউডের কিং খান শাহরুখ। নিজের ৫৫ তম জন্মদিনে ভক্তদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা দিয়েছেন তিনি।

কেউ ছবি আঁকছেন, কেউ পাতার পর পাতা লিখছে, কেউ পিপিই বা মাস্ক বিলি করার মতাে সামাজিক কাজ করছেন, কেউ আবার গেয়েছে গানের দু’কলি। বলিউডের বাদশার জন্মদিনে এভাবেই প্রিয় নায়কের প্রতি নিজেদের ভালবাসা উজার করেছে দিয়েছেন ভক্তরা। সােশ্যাল মিডিয়ায় বান এসেছে। শাহরুখের জন্মদিনের শুভেচ্ছাবার্তার।

ভক্তদের এই আবেগকে মর্যাদা দিয়ে একটি ভিডিও মেসেজ পাঠিয়েছেন কিং খান। সেখানে তাকে বলবে শােনা গিয়েছে, সােশ্যাল মিডিয়ায় দারুণ সব শুভেচ্ছা পেয়েছি। তার জন্য সবাইকে ধন্যবাদ। কতটা ভালবাসা আপনারা দিয়েছেন। বিশেষ করে এসআরকে ইউনিভার্স, টিম এসআরকে এফসি, এসআরকে চেন্নাই এফসি, এসআরকে ওয়ারিয়ারস এবং এসআরকে ফ্যানস অ্যাসােসিয়েশন। হয়তাে কিছু নাম ভুলে গেলাম। কিন্তু সবাইকে বলছি, আপনারা জানেন কাদের বলছি, সব ভালবাসার ভক্তরা, সব ছেলেমেয়েরা।

শাহরুখ আরও বলেছেন, আমি জানি আপনারা অনেকে দুঃস্থদের প্রয়ােজনে নিজেদের সময় ও রিসাের্স দিচ্ছেন। সব জায়গায় পিপিই কিট দেওয়া হচ্ছে। রক্তদান শিবির হচ্ছে এগুলাে দারুণ কাজ। কারণ ভালবাসা না দিলে আপনারা আমার মতাে প্রেমিক হতে পারবেন না। তাই ভালবাসা ছড়ানাের জন্য ধন্যবাদ। জন্মদিনে শুভেচ্ছা দেওয়ার জন্য ধন্যবাদ। আপনাদের সবাইকে খুব ভালবাসি। পরের বছর আমরা আবার একত্র হব আর বড় পার্টির আয়ােজন করব। নিরাপদে থাকুন, সব সময় ভালবাসুন।

এই বছর শাহরুখের বাড়ি মন্নতের সামনে ভক্তদের ভিড় ছিল না। শুধু ছিল পুলিশি পাহারা। এ বছর জন্মদিনে দেশে না থাকায় এমনিতেই ভক্তদের মধ্যে ছিল হতাশা। তবে সােশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভেসে গিয়েছেন কিং খান।