মুগ্ধা ভেবেছিল, আমি ওর ভাল ব্যবহারের সুযােগ নিচ্ছি, বিস্ফোরক রাহুল 

মুগ্ধার সঙ্গে আলাপের মুহূর্তটা নাকি এতটা মজার ছিল না। বরং তিনি যেমন পর্দায় নেগেটিভ রােল করেন, প্রথম আলাপের পর মুগ্ধাও তাঁকে নেগেটিভই ভেবেছিলেন।

Written by SNS Mumbai | March 30, 2021 4:30 pm

রাহুল দেব (Photo: IANS)

২০ বছরের কেরিয়ার তার। প্রথমে মডেলিং। পরে অভিনয়। খলনায়কের চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন তিনি। তিনি অর্থাৎ রাহুল দেব। সাত বছর আগে পেশায় মডেল মুগ্ধা গডসের সঙ্গে বিয়ে হয়েছিল রাহুলের। সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। 

কিন্তু মুগ্ধার সঙ্গে আলাপের মুহূর্তটা নাকি এতটা মজার ছিল না। বরং তিনি যেমন পর্দায় নেগেটিভ রােল করেন, প্রথম আলাপের পর মুগ্ধাও তাঁকে নেগেটিভই ভেবেছিলেন। সদ্য এক সাক্ষাৎকারে নিজেদের বিয়ের এক মজার ঘটনা শেয়ার করেছেন রাহুল। 

সাক্ষাৎকারে রাহুল জানিয়েছেন, তার এক বন্ধুর বিয়েতে মুগ্ধার সঙ্গে প্রথম দেখা হয়। জয়পুরে সেই বন্ধুর প্রিওয়েডিং ফেস্টিভ্যাল থেকে বিয়ে পরবর্তী জলিস পর্যন্ত ছিলেন তারা। সেখানে খুব একটা পরিচিত কেউ ছিলেন না। মুগ্ধার সঙ্গে সেখানেই আলাপ। 

ওই কয়েক দিনের মধ্যে তার তরফ থেকে নাকি প্রেমের প্রস্তাবও চলে গিয়েছিল। প্রাথমিকভাবে সেই প্রস্তাবে খুশি হননি মুগ্ধা। এমনকী রাহুলের প্রতি নেগেটিভ মনােভাবও তৈরি হয়েছিল তার। 

রাহুলের কথায়, ওর সঙ্গে খুব কথা বলেছিলাম ওই কটা দিন। আর ও ভেবেছিল ও ভাল ব্যবহার করছে বলে আমি তার সুযােগ নিচ্ছি। আমার অন্য উদ্দেশ্য রয়েছে। 

আসলে আমি খুব স্ট্রেট ফরােয়ার্ড। আমার আগেও গার্লফ্রেন্ড ছিল। তার সঙ্গে ডেট করতাম। মডেলিং করতে গিয়েও বহু মেয়ের সঙ্গে আলাপ হয়। ফলে অন্য কোনও উদ্দেশ্যে মুগ্ধার সঙ্গে কথা বলিনি। ধীরে ধীরে রাহুলকে নাকি বুঝতে শুরু করেন মুগ্ধা। তাদের বন্ধুত্ব বাড়ে। তারপর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। গত সাত বছর ধরে দাম্পত্যে সাফল্যের মূলে সেই বন্ধুত্বই।