মাহির স্বীকারােক্তি

মাহি গিল এমন একজন অভিনেত্রী, পর্দার বাইরে যাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে বিশেষ কিছুই জানা যায়নি কখনও।

Written by SNS New Delhi | July 11, 2019 10:43 am

মাহি গিল (File Photo: IANS)

দেব ডি, সাহেব বিবি অউর গ্যাংস্টার , ফ্যামিলি অফ ঠাকুরগঞ্জ  সহ একাধিক ছবিতে অভিনয় করে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী মাহি গিল। তবে বহুদিন হল তিনি নিজেকে অভিনয় থেকে দূরে সরিয়ে রেখেছেন। যদিও শােনা যাচ্ছে, নির্মল পাণ্ডের দাবাং থ্রি’ ছবিতে তাঁকে দেখা যাবে।

মাহি গিল এমন একজন অভিনেত্রী, পর্দার বাইরে যাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে বিশেষ কিছুই জানা যায়নি কখনও। সম্প্রতি তিনি নিজেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন। শুধু মুখ খুলেছেন তাই নয়, সবাইকে অবাক করে দেওয়ার মতাে কথাও বলেছেন।

নবভারত টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি জানিয়েছেন, তাঁর বয়ফ্রেন্ড আছে এবং তিনি লিভ-ইন সম্পর্কে রয়েছেন। এমনকি তাঁর আড়াই বছরের একটি কন্যাসন্তানও রয়েছে। মেয়ের নাম ভেরােনিকা।

তিনি জানিয়েছেন যে, মেয়েকে নিয়ে মাহি মুম্বইতে থাকেন। আর প্রেমিক থাকেন গােয়াতে। মাঝে মধ্যেই তিনি মেয়েকে নিয়ে গােয়াতে যান প্রেমিকের কাছে। মাহির কথায় তিনি বিয়ে করেননি। এবং সিঙ্গল মাদার হিসেবে তিনি গর্বিত।

বিয়ে কবে করবেন? এই প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন যে, যেদিন মনে হবে, সেদিনই তিনি বিয়ে করবেন। তবে তাঁর মতে বিয়ে না করেও পরিবার সন্তান সবই পাওয়া যায়। তাই আলাদা করে বিয়ের প্ৰয়ােজনীয়তা আছে বলেও তিনি মনে করেন না।

অন্যদিকে ভেরােনিকা তাঁর নিজের সন্তান নাকি দত্তক নিয়েছেন, সে বিষয়ে তিনি স্পষ্ট করে কিছু বলেননি।

যাইহােক, মাহি আপনার পেটে পেটে এতাে কিছু! আপনি তাে সকলকে অবাক করে অনেক ধাপ এগিয়ে গেছেন। ধন্য বটে আপনি।