প্রয়াত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, শোকস্তব্ধ বলিউড

হিন্দি টেলিভিশন ধারাবাহিকের অত্যন্ত জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা, বিগ বস ১৩ সিজনের প্রতিযোগী ছিলেন এবং পরবর্তী সময়ে তিনি সেই সিজেনের চ্যাম্পিয়নও হন।

Written by Arnab Biswas Mumbai | September 2, 2021 12:22 pm

প্রয়াত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Photo:[email protected]_shukla)

মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন জনপ্রিয় ভারতীয় টেলিভিশন সুপারস্টার ও বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। হিন্দি টেলিভিশন ধারাবাহিকের অত্যন্ত জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা, বিগ বস ১৩ সিজনের প্রতিযোগী ছিলেন এবং পরবর্তী সময়ে তিনি সেই সিজেনের চ্যাম্পিয়নও হন।

হাসপাতাল সূত্রে জানান হয় ম্যাসিভ হার্ট অ্যাটাকের কারনেই সিদ্ধার্থ শুক্লার মৃত্যু ঘটেছে এবং সকালে মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। বাড়িতে তাঁর মা এবং বোন রয়েছেন। হিন্দি টেলিভিশন জগতে ২০০৮ সালে “বাবুল কা অঙ্গনা ছুটে না” ধারাবাহিকের মাধ্যমে তিনি অভিনয় জগতে পদার্পণ করেন।

এরপর একাধিক রিয়েলিটি শো’তে তিনি অংশগ্রহণ করেন, যার ভেতর উল্লেখযোগ্য বিগ বস সিজন ১৩। ২০১৪ সালে করণ জোহর প্রযোজিত ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তিনি এবং বলিউডে তাঁর ডেবিউ ঘটে।

কয়েক মাস আগে একটা কাপুর প্রযোজিত ‘ব্রোকেন বাট বিউটিফুল’ সিজন ৩ ওয়েব সিরিজে তাঁর অভিনীত আগাস্তিয়া চরিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়। সিদ্ধার্থের অকাল প্রয়াণে শোকাহত ভারতীয় চলচ্চিত্র এবং টেলিভিশন জগত সহ তাঁর সহস্র অনুরাগীরা ।