কবীর সিং ট্রেলার :চপচপে প্রেমের আদিম প্রবৃত্তির গল্প

সন্দীপ ভাঙ্গা পরিচালিত এই ছবিটিতে নাম চরিত্রে আছেন অভিনেতা শাহিদ কাপুর এবং অভিনেত্রী কিয়ারা আদবানী।ছবিটি তেলুগু ফিল্ম ‘অর্জুন রেড্ডি’-র রিমেক ভার্সন।

Written by Netra Mukherjee New Delhi | May 14, 2019 1:57 pm

ছবিটির পোস্টার (IMDb)

প্রকাশিত হল কবীর সিং-এর ট্রেলার।সন্দীপ ভাঙ্গা পরিচালিত এই ছবিটিতে নাম চরিত্রে আছেন অভিনেতা শাহিদ কাপুর এবং অভিনেত্রী কিয়ারা আদবানী।ছবিটি তেলুগু ফিল্ম ‘অর্জুন রেড্ডি’-র রিমেক ভার্সন।

ট্রেলার শুরু হয় মত্ত শাহিদ কাপুরের উন্মাদের মত কীর্তিকলাপ দিয়ে।যৌনাঙ্গে বরফ চেপে ধরার ফ্র্য়েডীয় হিস্টিরিয়া দিয়ে শুরু হয় শাহিদের শোক প্রদর্শন।অকারণ পাশবিক রাগ,সবরকমের সাবস্ট্যান্স অ্যাবইউজ মার্কা স্টিরিওটিপিকাল ব্যবহারের মাধ্যমে দেখানো হয়  হৃদয় ভাঙ্গা প্রেমিকের ফিল্মি প্রতিক্রিয়া।

ট্রেলারের শুরুর দিকটি ঈষৎ আশাজনক হলেও যেই মুহূর্তে কবীর সিং-এর উন্মত্ততার কারণ সামনে আসে ছবিটি গুরুত্ব হারায়।ট্রেলার দেখে যা বোঝা যায়  এই ছবিটি মূলত দুই কলেজ প্রেমিকের গল্প,কবীর সিং -এক সার্জেন। তার প্রেমিকার অন্য কোথাও বিয়ের সম্বন্ধ ঠিক হওয়ায় রোমিওধর্মী এই চরিত্রটি দিক-বিদিক জ্ঞানশূন্য হয়ে তার সবরকম দায়দায়িত্ব জলাঞ্জলি দিয়ে কেবল দুঃখবিলাসী ব্যবহার করতে থাকে।

ট্রেলারে কিয়ারা আদবানী অবলা নারীসুলভ চিরাচরিত র‍্যাগিং-টার্গেট ‘মিষ্টি’ মেয়ে- স্বাভাবিকভাবেই বিপরীতে কবীর সিং এর টগবগে ভোঁতা পৌরুষ।সবমিলিয়ে মানবজীবনের আদিম রিপু ও প্রবৃত্তি নিয়ে তৈরি আরেক সিনেমা বাজারে হাজির হবে আগামী ২১জুন। গ্যাদগ্যাদে প্রেমের গল্প ও স্থূল আবেগের বাড়াবাড়ি প্রদর্শন ছাড়া ছবিটিতে আর কিছু পাওয়া যাবে বলে আশা রাখা যায় না।