প্রেম করছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান?

বলিউডে কদিন ধরে শুরু হয়েছে জোর গুঞ্জন।বিশ বস খ্যাত আলি গনির ভাই আরসালান গনির সঙ্গেই নাকি আজকাল এদিক-ওদিক দেখা যাচ্ছে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানকে।

Written by SNS Mumbai | March 16, 2021 4:45 pm

সুজান (Photo: SNS)

ফের নাকি প্রেমে পড়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান। বলিউডে কদিন ধরে শুরু হয়েছে জোর গুঞ্জন। শােনা যাচ্ছে বিশ বস খ্যাত আলি গনির ভাই আরসালান গনির সঙ্গেই নাকি আজকাল এদিক-ওদিক দেখা যাচ্ছে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানকে।

শুধু দেখাই নয়, সােশ্যাল মিডিয়াতেও সুজান ও আরসালানের ছবি ভাইরাল হয়েছে। সেখানে খুবই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে সুজানকে। প্রেম-বিয়ে মিলিয়ে প্রায় ১৪ বছরের সম্পর্ক ছিল হৃতিকের সঙ্গে সুজানের।

কিন্তু সে সম্পর্ক আর টিকলাে না। দুই ছেলেকে সঙ্গে নিয়ে সুজান রােশন ঘর ছাড়েন। তবে হ্যাঁ হৃতিকের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হলেও সম্পর্কে তিক্ততা একেবারেই নেই। আর তাই তাে লক ডাউনের সময় রােশন পরিবারে গিয়ে বেশ কদিন থেকে এসেছিলেন সুজান।

বিচ্ছেদের পরেই সুজান ও অর্জুন রামপালের নাম জড়িয়ে শুরু হয়েছিল। গুঞ্জন শােনা গিয়েছিল সুজান নাকি অর্জুনের জন্যই হৃতিককে ছেড়েছিলেন। অন্যদিকে হৃতিক তখন কঙ্গনা বিতর্কে ফেঁসে।

তবে এবার বলিউডের হাওয়া নতুন গুঞ্জন খুবই চাঙ্গা। শােনা যাচ্ছে একতা কাপুরের হাত ধরেই নাকি আরসালানের সঙ্গে পরিচয় সুজানের।