ফের প্রেমে হাবুডুবু ইলিয়ানা

বি-টাউন এমনই গুঞ্জন শোনা যাচ্ছে প্রেমে পড়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ । লন্ডনের এক মডেলের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। যাঁর পরিচয় জানলে অনেকেই অবাক হবেন। 

Written by SNS Mumbai | July 18, 2022 5:57 pm

Ileana D'Cruz.

বি-টাউন এমনই গুঞ্জন শোনা যাচ্ছে প্রেমে পড়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ । লন্ডনের এক মডেলের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। যাঁর পরিচয় জানলে অনেকেই অবাক হবেন।  ইলিয়ানার এই নতুন প্রেমকাব্যের সঙ্গে ক্যাটরিনা কাইফ নাকি জড়িত।

Ileana D’’ruz.(IANS:Instagram)

কিন্তু কীভাবে? তাঁর জন্মদিনের ছবির সূত্র ধরেই ইলিয়ানার নতুন প্রেমিকের সন্ধান পাওয়া গিয়েছে। যাঁর নাম সেবাস্টিয়ান লরেন্ট মিশেল। আর লন্ডনের এই মডেল হলেন ক্যাটরিনা কাইফের ভাই, ভিকি কৌশলের শ্যালক। যাঁকে মন দিয়েছেন ইলিয়ানা।  সৈকতে আত্মীয় ও বন্ধুদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনে মেতেছিলেন ক্যাটরিনা।

Ileana’s Andaman beach stroll in black bikini (credit: Instagram)

সেবাস্টিয়ান ও ইলিয়ানাও এই দলে ছিলেন। সেলিব্রেশনের ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর তাতেই সেবাস্টিয়ান ও ইলিয়ানার সম্পর্ক নিয়ে সন্দেহ দানা বাঁধে। শোনা যাচ্ছে, প্রায় ছ’ মাস ধরে ক্যাটরিনা কাইফের ভাইয়ের সঙ্গে প্রেম করছেন ইলিয়ানা।

মাঝে মধ্যে নতুন প্রেমিকের সঙ্গে ক্যাটরিনার পুরনো ফ্ল্যাটে সময় কাটান তিনি। ব্রান্দ্রায় রয়েছে সেটি। বান্দ্রায় আবার ইলিয়ানার ফ্ল্যাটও রয়েছে। সেখানেও কখনও কখনও চলে যান সেবাস্টিয়ান।

ইলিয়ানার লন্ডনের বাড়িতেও গিয়েছেন ক্যাটরিনার ভাই।  এর আগে অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তাঁর সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দু’জনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে।

অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনও মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন। তবে সেবাস্টিয়ানের খবর প্রকাশ্যে আসার পর থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি নায়িকা ।