শাহরুখ থেকে আলিয়া, ফোর্বসের তালিকায় রাজত্ব করছে বি-টাউন

চলতি বছর আলােচনায় ছিলেন আলিয়া ভাট। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে পরিবারতন্ত্র নিয়ে আলিয়া ভাটকে সমালােচনার মুখে পড়তে হয়েছিল।

Written by SNS Mumbai | December 12, 2020 3:54 pm

প্রতি বছর এশিয়া প্যাসিফিকের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিদের নামের তালিকা প্রকাশ করে ফোর্বস। সবচেয়ে বেশি অর্থ উপার্জন করা থেকে শুরু করে জনপ্রিয়তার প্রতিটি দিক বিচার করেই এই তালিকা প্রকাশ করা হয়। এবার এশিয়া প্যাসিফিকের সবচেয়ে প্রভাবশালী সেলিব্রিটিদের তালিকায় এখন অনেক বলিউড তারকাই স্থান পেয়েছে।

অমিতাভ বচ্চনের পক্ষে এই তালিকায় আসা অবশ্য নতুন কিছু নয়। সামাজিক মাধ্যম থেকে শুরু করে সামজিক কাজে এই তারকা নিজেকে সর্বতােভাবে ব্যবস্থা থাকেন। করােনার সময় দুঃস্থ ব্যক্তিদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া জন্য অমিতাভ বচ্চনের যে প্রয়াস ছিল সেদিকে তাকিয়েই মেগাস্টারকে এই তালিকায় রাখা হয়েছে।

রয়েছেন অভিনেত অক্ষয়কুমারও। সম্প্রতি তার ছবি লক্ষ্মী বম্ব নিয়ে শােরগােল পড়েছিল। তবে সামাজিক কাজে তার জুড়ি মেলা ভার। সােশ্যাল মিডিয়ায় বেশ প্রচার চালিয়েছিল। করােনার সময় অনেককেই আর্থিকভাবে সাহায্য করেছিলেন অক্ষয়কুমার।

চলতি বছর আলােচনায় ছিলেন আলিয়া ভাট। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে পরিবারতন্ত্র নিয়ে আলিয়া ভাটকে সমালােচনার মুখে পড়তে হয়েছিল। গায়িকা নেহা কক্করও এবারের তালিকায় স্থান পেয়েছেন। খুবই প্রভাবশালী হিসাবে বিবেচিত হয়েছেন তিনি। এই গায়িকা সম্প্রতি রােহনপ্রিতকে বিয়ে করেছেন। তাদের বিয়ের ফটোও ভাইরাল হয়েছিল।

ফোর্বসের তালিকায় স্থান পেয়েছেন বলিউডের গ্রিক গড হৃতিক রােশনও। ফোর্বস জানিয়েছে, নতুন প্রজন্মের কাছে রীতিমতাে জনপ্রিয় হৃতিক। পাতাললােক ছবি প্রযােজনা করার জন্য অনুষ্কা শর্মাকে নিয়ে চলতি বছর বেশ আলােচনা হয়েছে। তালিকায় রয়েছেন তিনিও।