এ কোন ফারদিন! ওজন কমিয়ে বয়স যেন অর্ধেক হয়ে গেছে

ফারদিন খান পুরনাে ফর্মে কবে ফিরলেন? জানা গিয়েছে শেষ কয়েক মাসে ১৮ কিলাে ওজন কমিয়ে ফেলেছেন। পরনে ছাই রঙা টি শার্ট আর কালাে জিনস।

Written by SNS Mumbai | December 9, 2020 3:18 am

ফারদিন খান (ছবি: SNS Web)

ফারদিন খান পুরনাে ফর্মে কবে ফিরলেন? জানা গিয়েছে শেষ কয়েক মাসে ১৮ কিলাে ওজন কমিয়ে ফেলেছেন। পরনে ছাই রঙা টি শার্ট আর কালাে জিনস। চোখে ট্রান্সপারেন্ট রােদচশমা। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার বাড়ির সামনে পাপারাজিদের তােলা ছবিতে বহুদিন পরে দেখা গিয়েছ তাকে। তাহলে কি তিনি নতুন কোনও ছবি নিয়ে আলােচনা করতেই গিয়েছিলেন? তাহলে কি তাকে আবার দেখা যাবে বড় পর্দায়? এই নিয়ে বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে।

একটা সময় বলিউডের হ্যান্ডসাম নায়কদের কথা উঠলে তার মধ্যে ফিরােজপুত্র ফারদিন খানের নাম থাকতই। অভিনয়ে সেভাবে সাড়া ফেলতে না পারলেও তার দুষ্টু-মিষ্টি হাসির ওপর ফিদা ছিলেন অনেকেই। কিন্তু হঠাৎই কোথায় যেন চলে গিয়েছিলেন ফারদিন খান। কারও সঙ্গে কোনও তিক্ততার খবরও ছিল না। প্রায় দীর্ঘ দু বছর ভারতের কোথাও তাকে দেখা যায়নি।

এই প্রসঙ্গে এতদিন বাদে মুখ খুলেছেন ফারদিন। জানিয়েছেন পারিবারিক কারণেই তাকে সরে যেতে হয়েছিল। প্রথম সন্তান হওয়ার আগে তার স্ত্রী নানা শারীরিক জটিলতায় পড়েন। তার কথা ভেবেই তিনি চুপিসাড়ে বিদেশে পাড়ি দেন। প্রথম সন্তানের বয়স এখন সাত। আর দ্বিতীয় সন্তানের বয়স মাত্রই তিন বছর। পরিবারকেই সময় দিচ্ছিলেন এতদিন। তিনি নিজেই জানিয়েছেন-এক মুহুর্তও তিনি স্ত্রী ও সন্তানদের ছাড়া থাকতে পারেন না। মুম্বইয়ে আছেন বলে তাদের সঙ্গে দেখা হচ্ছে না। সে কারণে মনমরা হয়ে আছেন বলেও জানিয়েছেন তিনি।

একই সঙ্গে তিনি জানিয়েছেন, ইচ্ছে আছে আবার অভিনয়ে ফেরার। তবে ফিরলে আপনার জানতেই পারবেন। আপাতত আরও কিছুদিন অপেক্ষা করতে হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন বলিউডের হান্ডসাম হাঙ্ক।