লালকেল্লায় পতাকা বিক্ষোভ দিলজিৎ-প্রিয়াঙ্কাকে তির কঙ্গনার

মঙ্গলবার এক প্রতিবাদী কৃষক লালকেল্লায় পতাকা উত্তোলন করছেন, এমন একটি ছবি টুইট করে কঙ্গনা লেখেন, আপনারা এর কী যুক্তি দেবেন?

Written by SNS Mumbai | January 28, 2021 10:00 am

কঙ্গনা রানাওয়াত (Photo: IANS)

প্রজাতন্ত্র দিবসের দিন ফের প্রিয়াঙ্কা চোপড়া। এবং দিলজিৎ দোসাঞ্জকে তিরবিদ্ধ করলেন কঙ্গনা রানাওয়াত। মঙ্গলবার এক প্রতিবাদী কৃষক লালকেল্লায় পতাকা উত্তোলন করছেন, এমন একটি ছবি টুইট করে কঙ্গনা লেখেন, আপনারা এর কী যুক্তি দেবেন? ব্যাখ্যা করুন প্রিয়াঙ্কা চোপড়-দিলজিৎ সোসাঞ্জ।

আজ সারা বিশ্ব আপনাদের দেখে হাসছে। এটাই তাে চান আপনারা। আপনাদের অভিনন্দন জানাই। আগেও কৃষক আন্দোলন নিয়ে সােশাল মিডিয়া প্রিয়াঙ্কা চোপড়াকে বিধেছেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু কোনও দিনই প্রত্যুত্তর দেননি পিগি চপস। এদিকে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে কঙ্গনার টুইট-যুদ্ধ নিত্যকার ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

প্রথম থেকেই পিগি চপস এবং দােসাঞ্জ কৃষকদের আন্দোলনের পক্ষে কথা বলেছেন। এমনকী ফিলাউরি-খ্যাত অভিনেতা আন্দোলনের শরিক হয়ে বলেছিলেন, আমি আপনাদেরই ছেলে। আপনাদের পাশে আছি, থাকব। কিছুদিন আগেই কঙ্গনা অভিযােগ করেছিলেন, কৃষকদের বিভ্রস্ত করছেন দুই অভিনেতা। এমনকী এমনও অভিযােগ করেছিলেন যে তাদের কলােনিয়াল হ্যাংওভার কাটেনি। সেবারও নিশ্চুপ ছিলেন প্রিয়াঙ্কা। এবারও তিনি কোনও প্রতিক্রিয়া দেননি। প্রতিক্রিয়া দেননি দিলজিৎও।