পােশাক নিয়ে মন্তব্য কাস্টিং ডিরেক্টরের, মুখ খুললেন ইয়ামি গৌতম 

কেরিয়ারের শুরুতে বহিরাগত ইয়ামিকে পােশাক নিয়ে মন্তব্য শুনতে হয়েছিল বলিউডের এক নামী প্রযােজনী সংস্থার তরফে। অবাক হয়ে গিয়েছিলেন ইয়ামি।

Written by SNS Mumbai | March 7, 2021 4:59 pm

ইয়ামি গৌতম (Photo: IANS)

বিজ্ঞাপনী সংস্থার মুখ থেকে টিকিট টু বলিউড। তার জার্নি যেন স্বপ্নের মতাে। কিন্তু কেরিয়ারের শুরুতে বহিরাগত ইয়ামিকে পােশাক নিয়ে মন্তব্য শুনতে হয়েছিল বলিউডের এক নামী প্রযােজনী সংস্থার তরফে। অবাক হয়ে গিয়েছিলেন ইয়ামি। সেই ঘটনাই এবার শেয়ার করেছেন তিনি। মুখ খুলেছেন এক সাক্ষাত্ত্বারে।

ইয়ামির কথায়, এক বিখ্যাত প্রযােজন সংস্থায় বিখ্যাত কাস্টিং ডিরেক্টরদের উপস্থিতিতে অডিশন দিতে গিয়েছিলাম। ইতিমধ্যেই ভিকি ডােনারের শুট শেষ করে ফেলেছিলাম। যদিও তখনও তা মুক্তি পায়নি। 

ইয়ামি বলেন, কাস্টিং ডিরেক্টরদের মধ্যেই একজন আমাকে বলেন তােমার অডিশন খুব ভালাে হয়েছে। তােমাকে শর্টলিস্টেডও করা হয়েছে। তবে তােমার সমস্যা হল তােমার পােশাক। তােমার বয়স অনুযায়ী পােশাক পরা উচিত। 

ইয়ামি বলেন, এ কথা শুনে প্রথমাবস্থায় রীতিমতাে ঘাবড়ে গিয়েছিলেন তিনি। বুঝতে পারছিলেন ড্রেস ইওর এজ বলতে তিনি ঠিক কী বুঝিয়েছেন। তিনি বলেন, জিনস এবং টপ পরেছিলাম। বুঝে উঠতে পারিনি তাতে দোষের কী হয়েছে? 

সেই ব্যক্তি নাকি ইয়ামিকে বলেন, তােমার উদ্দেশ্য কমবয়সী দেখতে লাগা। তুমি তাে ইয়ং। সে রকমই জামাকাপড় পরবে। সেদিন চুপ ছিলেন ইয়ামি। কিন্তু সাক্ষাৎকারে চুপ থাকেননি। ক্ষোভ উগরে ইয়ামি বলেন, আমার হেয়ার ড্রেসার এবং স্টাইলিস্টের কাজ আমাকে ছবির চরিত্রের মতাে গড়ে নেওয়া। কেন আমি কুর্তি জিনস পরে অডিশন দিতে যেতে পারব না? এই কথাগুলাে এখন যত সহজে বলতে পারছি, তখন বলা এত সহজ ছিল না। আমি জানতাম চরিত্রটি আমি পাব না। কিন্তু আমার কিছু করারও ছিল না।