বব বিশ্বাসে মিলায় বস্তু, শুটিং শেষে টুইট প্রযােজক শাহরুখের

কাহিনীর সেই বব বিশ্বাসকে নিয়েই এবার পরের ছবি তৈরি করেছেন পরিচালক সুজয় ঘােষ। গত বছর অভিষেক বচ্চন নিজেই এই ছবির কথা ঘােষণা করেছিলেন।

Written by SNS Mumbai | December 12, 2020 4:02 pm

অভিষেক বচ্চন (ছবি: IANS)

করােনা ভাইরাসের কালবেলায় পেশাদারিত্বের নজির। অভিষেক বচ্চনের পরবর্তী ছবি বব বিশ্বাসের শুটিং শেষ হতেই স্বস্তির টুইট করলেন শাহরুখ খান। সেটা যদিও খুব স্বাভাবিক। কারণ এমন অতিমারির সময় জীবনের ঝুঁকি নিয়ে দেশের নানা প্রান্তে ছুটে গিয়ে গােটা ফিল্ম ইউনিট ছবির শুটিংয়ের কাজ শেষ করেছে, তাতে এটুকু প্রশংসা তাে তাদের প্রাপ্যই। বৃহস্পতিবার শাহরুখ খানের সংস্থা রেড চিলিঝ এন্টারটেইনমেন্ট-এর পক্ষ থেকে ছবির শুটিং শেষ হওয়ার খবর টুইট করে জানানাে হয়েছে।

সেটিকে রিপােস্ট করেই ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ। ছবির মূল চরিত্র বব বিশ্বাস। সে ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বচ্চন। পরিচালক সুজয় ঘােষ। তার মেয়ে দিয়া ঘােষ এবং প্রযােজক গৌরব ভার্মা। রয়েছেন পােস্ট হওয়া ছবিতে। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের অফিশিয়াল টুইটার পেজে জানানাে হয়েছে- খুবই স্পেশাল ছবি বব বিশ্বাসের শুটিং শেষ। বব বিশ্বাসের সঙ্গে খুব শীঘ্রই দেখা হচ্ছে। সেই টুইট নিয়ে বলিউড বাদশার পােস্ট কী অসাধারণ। সবাইকে ধন্যবাদ পেশাদারিত্বের নজির সৃষ্টি করার জন্য। সবাইকে শুভেচ্ছা ও অনেক ভালোবাসা।

২০১২ সালে কাহানি ছবিতে বব বিশ্বাসকে দেখেছিলেন দর্শক। হলিউডে এমন স্ট্যান্ডালােন চরিত্রকে নিয়ে প্রায়ই ছবি হয়ে থাকে। বলিউডেও এর আগে নজির রয়েছে তাপসী পান্নু অভিনীত নাম শাবানা ছবি। সেই চরিত্রের কথা বেবিতে জানা গিয়েছিল। কাহিনীর সেই বব বিশ্বাসকে নিয়েই এবার পরের ছবি তৈরি করেছেন পরিচালক সুজয় ঘােষ। গত বছর অভিষেক বচ্চন নিজেই এই ছবির কথা ঘােষণা করেছিলেন। শাহরুখের সঙ্গে ছবি শেয়ার করে রেড চিলিজ-এর প্রযােজনার কথা জানিয়েছিলেন অভিষেক।

কাজের দিক থেকে অভিষেক বচ্চনকে শেষ দেখা গিয়েছে অনুরাগ বসুর লুডাে ছবিতে। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সেই ছবি। এর পর তার হাতে রয়েছে দ্য বিগ কুল নামে আরেকটি ছবি। সেটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। অন্যদিকে শাহরুখ খান ফিরছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে পাঠান ছবিতে।