টিজারেই বাজিমাত গাঙ্গুবাঈ আলিয়ার

এই ছবিতে আলিয়ার সঙ্গে দেখা যাবে অজয় দেবগনকে। ছবির প্রথম পােস্টার শেয়ার করে আলিয়া লিখেছেন, ৩০ জুলাই সিনেমাহলে দেখা হচ্ছে।

Written by SNS Mumbai | February 26, 2021 3:45 pm

আলিয়া ভাট (Photo: SNS)

আমি গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি। কুমারি কেউ রাখেনি। শ্রীমতি কেউ বানায়নি। সাদা শাড়ি, মাথায় ঘােমটা — আলিয়া ভাটের অভিব্যক্তি এমন, আত্মবিশ্বাস যেন মুঠো মুঠো করে ভরা রয়েছে। সঞ্জয় লীলা বনশালির হাতে তৈরি চরিত্রে আলিয়া যেন একেবারে মিশে গিয়েছেন।

কোথায় সেই মিষ্টি আলিয়া? কোথায় সেই মিষ্টি চাউনি? যার চাউনিতে শুধুই কাত নন রনবীর কাপুর। আট থেকে আশির পুরুষরা আটকে আলিয়ার জাদুতে। টিজারে আলিয়াকে একেবারেই চেনা যাচ্ছে না।

সঞ্জয় লীলা বনশালির হাতে পড়ে আলিয়া একেবারে অন্য অবতার কথামতােই মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনশালির প্রবর্তী ছবি গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির টিজার। সেই টিজারেই বাজিমাত করলেন আলিয়া ভাট।

তিনি যে এই ছবিতে অভিনয়ে তুফান তুলকে, তা বােঝা গিয়েছে ছবির টিজারটিতেই। ছবিটি আগামী ৩০ জুলাই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। বুধবার সকালে সামনে এসেছে বনশালির নতুন ছবি গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির এই টিজার।

ছবির ফার্স্ট লুক সেখানে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছে আলিয়া ভাটকে। কপালে বড় লাল টিপ, মাথায় ঘােমটা। চেয়ারের ওপর পা তুলে বসে আছেন গাঙ্গুবাঈ। বনশালির এই ছবি নিয়ে বহুদিন ধরেই গুঞ্জন ছিল বলিউডে।

আলিয়া ভাট যে একেবারে অন্য লুকে এই ছবিতে আসবেন, তার আঁচও পাওয়া গিয়েছিল। শেষমেষ একেবারে নতুন লুকে চমকে দিলেন আলিয়া। এই ছবিতে আলিয়ার সঙ্গে দেখা যাবে অজয় দেবগনকে। ছবির প্রথম পােস্টার শেয়ার করে আলিয়া লিখেছেন, ৩০ জুলাই সিনেমাহলে দেখা হচ্ছে। সঙ্গে শেয়ার করেছেন হৃদয়ের ইমােজি।