উঠতি নায়িকাদের মুখ খুলতে আর্জি পুনমের

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর মুখ খুললেন মডেল অভিনেত্রী পুনম পান্ডে। রাজ কুন্দ্রা ও তার সহযােগীর বিরুদ্ধে একাধিক অভিযােগ করেন বলি পাড়ার এই অভিনেত্রী।

Written by SNS Mumbai | July 24, 2021 7:14 pm

পুনম পান্ডে এবং রাজ কুন্দ্রা (Photo: IANS)

পর্নোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর মুখ খুললেন মডেল অভিনেত্রী পুনম পান্ডে। রাজ কুন্দ্রা ও তার সহযােগীর বিরুদ্ধে একাধিক অভিযােগ করেন বলি পাড়ার এই অভিনেত্রী।

তিনি বলেন, ‘আমি একজন পরিচিত মুখ হওয়া সত্ত্বেও রাজ কুন্দ্রা আমার সঙ্গে যা করেছেন তা বিভীষিকা। তাহলে নতুন মেয়েদের সঙ্গে কুন্দ্রা কি করতে পারেন তা ভাবলেও শিউড়ে উঠতে হয়।

তাই, নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বইয়ে আসা মেয়েদেরকে আর্জি করছি, আপনাদের সঙ্গে যদি এই ধরনের কিছু ঘটে থাকে তাহলে সামনে এগিয়ে আসুন ঘটনা প্রকাশ করুন। বলি অভিনেত্রী পুনম পান্ডে অভিযােগ করেছে, ‘রাজ কুন্দ্রা ও তার আমর্সপ্রাইম মিডিয়ায় সহযােগী চুক্তি শেষ হওয়ার পরও বেআইনিভাবে তার ভিডিও গুলাে ব্যবহার করত।

২০১৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে চুক্তি নিয়ে মতানৈক্য হওয়ার পর উনি আমার ছবি ও নম্বর একটি মেসেজ বার্তা দিয়ে সম্প্রচার করে দিয়েছিলেন। তারপর ফোনে নােংরা নােংরা কল আসতে শুরু করেছিল। হুমকি মেসেজও আসত।

পরিস্থিতি এতটা ভয়ঙ্কর হলে দাড়িয়েছিল আমি বাড়িতে থাকতে পারতাম না পালিয়ে বেড়াতাম। এক কথায় বিভর্ষিতাময় জীবন কাটাচ্ছিলাম।