ইরফান-পুত্র বাবিলের আবির্ভাব অভিনন্দন জানালেন অমিতাভ

ইরফান খানের পুত্র বাবিল খান এবার বলিউডে ডেবিউ করছেন। নেটফ্লিক্স অরিজিনাল ছবি কালাতে অভিনয় করে তার বলিউডে আত্মপ্রকাশ ঘটতে চলেছে।

Written by SNS Mumbai | April 22, 2021 4:07 pm

বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খান এবং পুত্র বাবিল খান (Photo: IANS)

প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খান এবার বলিউডে ডেবিউ করছেন। নেটফ্লিক্স অরিজিনাল ছবি কালাতে অভিনয় করে তার বলিউডে আত্মপ্রকাশ ঘটতে চলেছে। ছবিটি পরিচালনা করছেন বুলবুলখ্যাত পরিচালক অনভিতা দত্ত। প্রযােজনায় অনুষ্কা শর্মা। অনুষ্কা বুলবুলের টিম নিয়েই কালা বানাচ্ছেন।

এই ছবিতে বাবিলের বিপরীতে অভিনয় করবেন বুলবুল খ্যাত তৃপ্তি দামরি। বুলবুল করেই তৃপ্তির হাতেখড়ি হয়েছিল। বলিউডে এবার অনুষ্কার হাত ধরেই বাৰিলের আত্মপ্রকাশ বলিউডে। কাশ্মীরের গুলমার্গে জোর কদমে চলছে কালার শুটিং।

সেই শুটিংয়ের ফুটেজ শেয়ার করেছেন। ছবির কলাকুশলীরা। বাবিল নিয়েও তার সােশ্যাল মিডিয়ায় শুটিংয়ের ক্লিপিংস শেয়ার করেছেন। তা নজর এড়ায়নি অমিতাভ বচ্চনের। শুটিং-এর এক ঝলক দেখে বিগ বি আপ্লুত। বাবিলের এই পথ চুলাকে অভিনন্দন জানিয়েছেন তিনি। ইরফানের গুণমুগ্ধ তিনি।

স্বভাবতই বাবলির ডেবিউতে খুশি সিনিয়র বচ্চন। বাৰিলের বাবা ইরফান খানের সঙ্গে সুজিত সরকারের পিকুতে অভিনয় করেছিলেন। ছবির শুটিংয়ের একটি অংশ নিজের সােশাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, অনভিতাজি … আপনাদের অভিনন্দন। ছবির লুকটা একদম অন্যরকম হয়েছে।

ছবির মেকিং দেখে ভাল লাগল। প্রথম সুযােগ পেয়ে বাবিলও খুব উত্তেজিত। তিনি সােশাল মিডিয়ায় শুটিংয়ের দৃশ্য শেয়ার করে লিখেছেন, তৃপ্তি আবার ফিরে এসেছে। দারুন লাগছে। আমার ডেবিউ ছবি হিসাবে প্রথম দিকে একটু নার্ভাস ছিলাম। আশা করব, দর্শকরা আলাদা করে কোনও অভিনেতাকে না দেখে গােটা ছবিটা দেখে বিচার করবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর ২৯ এপ্রিল ইরফান খান মারা যান। বেশ কয়েক বছর ধরে তিনি এক দুর্লভ ক্যান্সারে ভুগছিলেন। ইরফান শুধু বলিউডে নয়, হলিউডেও কাজ করেছিলেন।