প্রথম ছবির শুটিংয়ে আমির-পুত্র জুনেইদ

আমির-পুত্র জুনেইদ খানের ওপর আলাদা চাপ আগে থেকেই, আমিরের স্টারডমকে কাঁধে নিয়েই যে তাকে চলতে হবে সেটা জানতেন জুনেইদ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তা হামেশাই ঘটে থাকে।

Written by SNS Mumbai | February 18, 2021 7:17 pm

আমির খান। (ছবি-টুইটার@aamir_khan)

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট-এর ছেলে তিনি। তাই আমির-পুত্র জুনেইদ খানের ওপর আলাদা চাপ আগে থেকেই ছিল  আমিরের স্টারডমকে কাঁধে নিয়েই যে তাকে চলতে হবে সেটা জানতেন জুনেইদ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তা হামেশাই ঘটে থাকে।

বাবা-মা যদি স্টার হন তাহলে তার আলাের তলায় পড়ে একটু বেশিই চাপে থাকেন স্টারকিডরা। তারপর এখন তাে আবার রয়েছে নেপােটিজমের অভিযােগও। তবে এই সব বিতর্ক , আলােচনাকে সঙ্গে নিয়েই আমির-পুত্র জুনেইদ এবার পা দিলেন মুম্বইয়ের শুটিং ফ্লোরে।

শুরু করলেন তাঁর প্রথম ছবির শুটিং। আর দাদার এই শুভ সূচনায় শুভেচ্ছা জানালেন বােন ইরা খান। যশরাজ ছবির ব্যানারেই তৈরি হতে চলেছে আমির-পুত্র জুনেইদ খানের মহারাজা। ছবির পরিচালক সিদ্ধার্থ পি মালহােত্রা।

ছবির সেটে দাদা জুনেইদের প্রথম দিনটা স্মরণ করে রাখতে আমির-কন্যা ইরা তার সােশ্যাল মিডিয়ায় পােস্ট করলেন একটি ছবি। সেখানে দেখা গিয়েছে দাদার সামনে হাঁটু গেড়ে ভাইকে ফুলের তােড়া দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন ইরা।

ইনস্টাগ্রামে ছবি পােস্ট করে ইরা লিখেছেন, এটাই তার প্রথম অভিনয় নয়। আমরা একসঙ্গে প্রথম নাটকে অভিনয় করেছিলাম। তবে সিনেমার অভিনয়ে হাতেখড়ি জুনেইদের । বহুদিন ধরেই জুনেইদ অভিনয় করছেন। এবার দাদার অভিনয় অন্য মাত্রা পাবে। আমি দারুণ এক্সাইটেড।