সারার পরে ইব্রাহিম, সইফের পুত্রও এবার আসছেন অভিনয়ে

বলিউডে জোর গুঞ্জন খুব শীঘ্রই অভিনয় জগতে পা রাখতে চলেছেন সইফের বড় ছেলে ইব্রাহিম।

Written by SNS Mumbai | November 7, 2020 6:52 pm

ইব্রাহিম আলি খান (Photo: IANS)

সইফ আলি খান দ্বিতীয় স্ত্রী করিনা কাপুরের দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন। তবে প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গেও তাঁর দুই সন্তান রয়েছে। অমৃতার দুই ছেলেমেয়ে সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। ২০১৮ সালে অভিষেক কাপুর পরিচালিত কেদারনাথ ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বলিউডে পা রাখেন সারা আলি খান। এবার পালা ইব্রাহিমের। 

বলিউডে জোর গুঞ্জন খুব শীঘ্রই অভিনয় জগতে পা রাখতে চলেছেন সইফের বড় ছেলে ইব্রাহিম। সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সইফ নিজেও এ বিষয়টি স্পষ্ট করেছেন। তাঁর কথায় , ইব্রাহিম অনেকটাই তৈরি। সইফ নিজের সন্তানদের নানা কথা শেয়ার করেন ওই সাক্ষাৎকারে। বলেন, শুরুর সময় শুধু অভিনয় দিয়েই নিজের জীবনকে সামলেছিলেন। এবার ইব্রাহিমও শুরু করতে চলেছেন। পারিবারিক পরম্পরায় পা রাখতে চলেছেন। 

সইফ জানিয়েছেন, ইব্রাহিম অভিনয়ে কেরিয়ারের জন্য অনেকটাই তৈরি। আমি চাইবাে, আমার সব সন্তানরা এই কেরিয়ারে আসুক। এটাই কাজ করার সেরা জায়গা। আমার মনে আছে, ১৭-১৮ বছর বয়সে আমি কী ভয়ঙ্কর ছিলাম। অভিনয়ই শেষ পর্যন্ত আমাকে বাঁচিয়ে দিয়েছে। এই কাজ আমাকে আত্মসম্মান ও শান্তি দিয়েছে। সঙ্গে বহু আনন্দও দিয়েছে।

সারার মতাে ইব্রাহিমও কি অভিনয়ের জগতে আসতে চায়? এই প্রশ্নের জবাবে সইফ বলেছেন, ওর বলিউডে যাওয়া উচিত। আমার থেকে দেখতে ও অনেক সুন্দর। ও খুবই মজার ছেলে। আমার খুব ইচ্ছে যে আমার সন্তানরা অভিয়কেই পেশা হিসাবে বেছে নিক। আমরা অভিনয়ের পরিবার। সবাই এই ইন্ডাস্ট্রির। যদিও ও এখনও অনেকটাই ছােট। আপাতত ইউনিভার্সিটিটা শেষ করুক।