অভিনেত্রী কৌশানী ও ইম্পার সদস্য পিয়া যোগ দিলেন তৃণমূলে

মন্ত্রী ব্রাত্য বসু এবং তৃণমূলের মুখপাত্র কুণাল ঘােষের উপস্থিতিতে অভিনেত্রী কৌশানী মুখােপাধ্যায় তৃণমূলের ইম্পার সদস্য পিয়া সেনগুপ্তও যােগ তৃণমুলে।

Written by SNS Kolkata | January 25, 2021 6:56 pm

অভিনেত্রী কৌশানী এবং পিয়া (Photo: SNS)

রবিবার তৃণমূল ভবনে মন্ত্রী ব্রাত্য বসু এবং তৃণমূলের মুখপাত্র কুণাল ঘােষের হাত ধরে অভিনেত্রী কৌশানী মুখােপাধ্যায় তৃণমূলের ইম্পার সদস্য পিয়া সেনগুপ্তও যােগ দিলেন তৃণমুলে। পরিচালক অনুপ সেনগুপ্তের গৃহিণী পিয়া জনপ্রিয় অভিনেতা সুখেন দাসের মেয়ে।

তৃণমূলে যােগ দেবার পর কৌশানী বলেন, এখন যা টালমাটাল অবস্থা। এটাই সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময় বলে মনে হল। ছােট থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভক্ত আমি। আমার গােটা পরিবার একটা দলকেই অনুসরণ করে, সেটা হল তৃণমূল। তৃণমূলের হয়ে কাজ করা আমার কাছে সৌভাগ্যের ব্যাপার।

মুখ্যমন্ত্রীর আদর্শে অনুপ্রাণিত হয়েই রাজনীতিতে আসার কথাও জানান পিয়া সেনগুপ্ত ও। সেই সঙ্গে ভিক্টোরিয়া মেমােরিয়ালে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীকে দেখে ‘জয় শ্রী রাম’ স্লোগানেরও তীব্র নিন্দা করেন তিনি। এই ধরনের আচরণ বাংলার সংস্কৃতির সঙ্গে খাপ খায় না বলে মন্তব্য করেন তিনি।

ব্রাত্য বসু বলেন, “দেশের শিল্প জগৎ সঙ্কটে। অনুরাগ কশ্যপ, নাসিরুদ্দিন শাহদের পর্যন্ত হুমকি দেওয়া হচ্ছে, দলিতদের হয়ে মুখ খােলায় আয়ুষ্মান খুরানাকেও হেনস্থা করা হচ্ছে। এ রাজ্যে পরিস্থিতি তেমন নয়। বিজেপি ক্ষমতায় এলে বাক স্বাধীনতা বলে কিছু থাকবে না।”