ইডের সঙ্গে বাগদান সারলেন অভিনেত্রী অ্যামি

Written by SNS January 30, 2024 1:28 pm

স্টেটসম্যান ওয়েব ডেস্ক, ৩০ জানুয়ারি: চুপি চুপি বাগদান সারলেন অভিনেত্রী অ্যামি জ্যাকসন। তাঁর দীর্ঘদিনের প্রেমিক ইড ওয়েস্টউইকের সঙ্গে এই বাগদান পর্ব সেরে ফেললেন হলিউড তথা বলিউড অভিনেত্রী। সম্প্রতি সুইৎজারল্যান্ডে ঘুরতে গিয়ে এই বাগদান সারেন অ্যামি। একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, গসিপ গার্ল খ্যাত অভিনেতা ইড ওয়েস্টউইক প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিচ্ছেন অভিনেত্রী অ্যামি জ্যাকসনকে। তাতে রাজি হয়ে যান প্রেমিকা অ্যামি। একটি ঝুলন্ত সেতুতে দাঁড়িয়ে আছেন অ্যামি, হাঁটু গেড়ে তাঁকে প্রপোজ করছেন ওয়েস্টউইক—এমন একটি ছবি শেয়ার করে ভক্তদের বাগ্‌দানের খবর দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘ইয়েস’!

এই খবর ভাইরাল হতেই অ্যামি জ্যাকসনকে শুভেচ্ছা জানিয়েছেন বহু বলিউড অভিনেত্রী। তাঁর এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী শ্রুতি হাসান, সোফি চৌধুরী, কিয়ারা আদবানি, আথিয়া শেঠি সহ আরও অনেকে।

প্রসঙ্গত সেলেব দুনিয়ায় কানাঘুষো, দীর্ঘদিন ধরে প্রেম করছিলেন ব্রিটিশ অভিনেতা ইড ওয়েস্টউইক ও দক্ষিণী সিনেমার অভিনেত্রী অ্যামি জ্যাকসন। অ্যামি মূলত ব্রিটিশ অভিনেত্রী ও মডেল হলেও বিভিন্ন ভারতীয় সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তিনি মূলত দক্ষিণী সিনেমা তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। ২০১০ সালে তামিল সিনেমা ‘মাদ্রাসাপাত্তিনাম’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন অ্যামি। এরপর তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি সিনেমাতেও তাঁকে দেখা গেছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই অ্যামি তাঁর নতুন সিনেমা ‘ক্র্যাক’-এর শুটিং শেষ করেছেন। থ্রিলার ঘরানার এই ছবিটি আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে। এছাড়া চলতি বছরেই তাঁর আরও দুটি ছবি মুক্তি পাবে। ইড ওয়েস্টউইক মার্কিন টিন ড্রামা সিরিজ ‘গসিপ গার্ল’-এর জন্য বিশেষভাবে পরিচিত।