অভিনেতা সিদ্ধার্থ শুক্লার ভিসেরা রিপাের্ট প্রকাশ্যে এলাে

সামনে এলাে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্তের প্রাথমিক রিপাের্ট। এই মৃত্যু স্বাভাবিক কিনা, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছিল সােশ্যাল মিডিয়ায়।

Written by SNS Mumbai | September 4, 2021 2:13 am

প্রয়াত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Photo:[email protected]_shukla)

মৃত্যুর কারণ ঠিক কি? সামনে এলাে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্তের প্রাথমিক রিপাের্ট। এই মৃত্যু স্বাভাবিক কিনা, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছিল সােশ্যাল মিডিয়ায়। সুশান্ত সিং রাজপুতের মত বিগবস জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যু কিনা তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন দেখা যায়।

গত বুধবার রাত ৩ টে নাগাদ নিজ বাড়িতে বুকে ব্যথা অনুভব করেন তিনি। অভিনেতার মা এক গ্লাস জল খাওয়ার চেস্টা করলে তা সম্ভব হয়নি। এরপর অভিনেতার দুই বােন তাদের পারিবারিক ডাক্তার কে বাড়িতে আনেন। ততক্ষণে গােটা শরীর অসাড় তখন অভিনেতার।

মুম্বাইয়ের কুপার হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত বলে ঘােষণা করেন। এই ঘটনায় স্থানীয় থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা দাখিল করে থাকে। বৃহস্পতিবার রাতে ময়নাতদন্তের প্রাথমিক রিপাের্ট অর্থাৎ ভিসেরা রিপাের্ট প্রকাশ্যে আসে। সেখানে উল্লেখ রয়েছে যে, অভিনেতার শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। এটাকে স্বাভাবিক হৃদরােগে মৃত্যু বলে অনেকেই মনে করছে।

তবে ময়নাতদন্তের ফাইনাল রিপাের্ট এখনাে আসেনি। সেটি পাওয়া গেলে পরিস্কার হয়ে যাবে অভিনেতার মৃত্যু রহস্য। বিগবস জেতার পর এই অভিনেতা ‘বালিকা বধূ’ , ‘দিক সে দিল তক’ জনপ্রিয় ধারাবাহিকে সাফল্য পেয়েছিলেন। ‘ফিয়ার ফ্যাক্টর’ এবং ‘ঝলক দিখলা যা’ রিয়েলটি শোতে জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেতা।