আমির খানের ড্রিম প্রজেক্ট মহাভারত আপাতত বন্ধ

মহাকাব্য নিয়ে ছবি করা মুখের কথা নয়। দীর্ঘ পাঁচ বছর ধরে বড় পর্দার জন্য মহাভারত বানানাের পরিকল্পনা করছিলেন অভিনেতা আমির খান।

Written by SNS Mumbai | March 3, 2021 4:25 pm

আমির খান। (ছবি-টুইটার@aamir_khan)

মহাকাব্য নিয়ে ছবি করা মুখের কথা নয়। দীর্ঘ পাঁচ বছর ধরে বড় পর্দার জন্য মহাভারত বানানাের পরিকল্পনা করছিলেন অভিনেতা আমির খান। কিন্তু শেষ পর্যন্ত সেই পরিকল্পনায় ইতি টানলেন মিস্টার পারফেকশনিস্ট। উনি এই মুহূর্তে বড় পর্দার জন্য মহাভারত বানাচ্ছেন না। হঠাৎ পিছিয়ে এলেন কেন আমির খান?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, যে বিরাট ক্যানভাসে মহাভারত বানানাের পরিকল্পনা করেছিলেন আমির এই মুহূর্তে তা বাণিজ্যিকভাবে সফল হওয়ার সম্ভাবনা খুবই কম। তাছাড়া মহাভারত যথেষ্ট সময়সাপেক্ষ একটা ব্যাপার। অত সময়ও আমির এই মুহূর্তে দিতে পারবেন না।

তাই আপাতত মহাভারত তৈরির পরিকল্পনায় পেরেক পুঁতেছেন তিনি। তবে শােনা যাচ্ছে বড় পর্দার জন্য এই মুহূর্তে না বানালেও মহাভারত নিয়ে ওয়েব সিরিজ বানানাের পরিকল্পনা করছেন তিনি। যদিও আমির খান প্রডাকশনের ঘনিষ্ঠ একজন ওয়েব সিরিজ বানানাের পরিকল্পনাকেও উড়িয়ে দিয়েছেন।

তিনি বলেছেন, মিস্টার পারফেকশনিস্ট এই মুহূর্তে তার ড্রিম প্রজেক্ট নিয়ে কিছুই ভাবছেন না। মহাভারত বানাতে গেলে যে সময় দরকার তা আমির এখন দিতে পারবেন না উনি শীঘ্রই ওনার নতুন ছব্বি কথা জানাবেন।

আপাতত আমির খান তার লাল সিং চাড়া নিয়ে ব্যস্ত। এই ছবি রিলিজের আগে একটা বড় সিদ্ধান্তও নিয়েছেন তিনি। লাল সিং চাড়া রিলিজের আগে পর্যন্ত তিনি তার মােবাইল ফোন বন্ধ রাখবেন। মােবাইল ফোনের নেশা থেকে মুক্তি পেতে চান তিনি।