২০২১-র নায়িকা কৃতি, এবার শুরু অক্ষয়ের সঙ্গে বচ্চন-পান্ডের প্রস্তুতি

২০২০ সালটা মােটেও ভাল কাটেনি কৃতি শ্যাননের। তবে ২০২১ সালে দারুণ কিছুর অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। একদিকে হাতে একাধিক কাজ, অন্যদিকে দারুণ সব চরিত্র।

Written by SNS Mumbai | November 13, 2020 2:09 am

কৃতি শ্যানন (ছবি: IANS)

২০২০ সালটা মােটেও ভাল কাটেনি কৃতি শ্যাননের। তবে ২০২১ সালে দারুণ কিছুর অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। একদিকে হাতে একাধিক কাজ, অন্যদিকে দারুণ সব চরিত্রে কাজ করতে পারার সুযােগ।

মিমি ছবিতে একজন সারােগেট মায়ের ভূমিকায় চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবেন তিনি। এরপর রাজকুমার রাওয়ের সঙ্গে তার ছবি রয়েছে হাম দো হামারে দো। এই দুটি ছবি বাদেও কৃতির হাতে রয়েছে অক্ষয় কুমারে সঙ্গে ছবি। ছবির নাম বচ্চন পান্ডে। কৃতির আরেকটি ছবি রয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে, ভেড়িয়া।

সম্প্রতি বলিউডে গুঞ্জন শােনা গিয়েছিল অক্ষয় কুমারের সঙ্গে বচ্চন পান্ডে ছবিতে এক সাংবাদিকের ভূমিকায় অভিনয় করছেন তিনি। কিন্তু বলিউড সুত্রে খবর, একেবারেই অন্য ধরনের একটি চরিতের দেখা যাবে কৃতি শ্যাননকে। জানা গিয়েছে বচ্চন পান্ডে ছবিটি ববি সিমার জিগরঠাণ্ডা ছবিটির রিমেক হতে চলেছে। সেই ছবিতে ছিলেন লক্ষ্মী মেনন ও সিদ্ধার্থ। প্রযােজক সাজিদ নাদিয়াদওয়ালা প্রথমে এটি অন্যভাবে করতে চেয়েছিলেন। ভীরম ছবির রিমেক হত সেটি। এবার ছবির গোটা স্ক্রিপ্টই বদলে গিয়েছে। ছবিতে সিদ্ধার্থের চত্রিটাকে পাল্টে ফেলেছেন পরিচালক।

কৃতি অভিনয় করবেন একজন পরিচালকের ভূমিকায়, যার সঙ্গে দেখা হবে ভয়ঙ্কর গ্যাংস্টার অক্ষয় কুমারের। গ্যাংস্টার নিয়ে একটি ছরি করার সুবাদেই অক্ষয়ের সঙ্গে দেখা হবে কৃতির। ববির চরিত্রটিকে অভিনয় করছেন অক্ষয় কুমার। ছবির গল্প মােটামুটি একই থাকবে। তবে হিন্দি ছবির দর্শকদের জন্য। সামান্য কিছু অদলবদল ঘটানাে হতে পারে।