মঞ্চে মন্ত্রী স্বামীর কপালে চুমু কাউন্সিলর স্ত্রীর

পাঁশকুড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ড প্রতাপপুরে রাখি বন্ধন অনুষ্ঠানে যােগ দিয়েছিলেন সৌমেন মহাপাত্র। তার উদ্যোগেই এই অনুষ্ঠান।

Written by SNS Kolkata | August 23, 2021 11:02 pm

মন্ত্রী সৌমেন মহাপাত্র এবং তাঁর সহধর্মীনী সুমনা মহাপাত্র (Photo:SNS)

পাঁশকুড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ড প্রতাপপুরে রাখি বন্ধন অনুষ্ঠানে যােগ দিয়েছিলেন সৌমেন মহাপাত্র। তার উদ্যোগেই এই অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে এসে অনেকেই এক বিরল মুহূর্নে সাক্ষী থাকলেন সকলে।

এ দিন অনুষ্ঠান মঞ্চে আবেগঘন মুহূর্তে মন্ত্রী সৌমেন মহাপাত্র এবং তাঁর সহধর্মীনী সুমনা মহাপাত্র! রাখি পূর্ণিমার দিনে অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে স্বামী সৌমেন মহাপাত্রের হাতে তিনি পরিয়ে দিলেন ফুলের রাখি!

আবেগে ভেসে মঞ্চেই মন্ত্রী পত্নী সুমনাদেবী জড়িয়ে ধরেন স্বামীকে, দিলেন কপালে চুম্বন। রাখি বন্ধন উৎসব উপলক্ষে পাঁশকুড়া টাউন মহিলা তৃণমূল পরিচালিত সম্প্রীতির বন্ধন অনুষ্ঠানে মন্ত্রী সৌমেন মহাপাত্রকে রাখি পরিয়ে দেন টাউন সভাপতি তথা পাঁশকুড়া পুরসভার কাউন্সিলর সুমনা মহাপাত্র। আবেগ ধরা পড়েছে মন্ত্রীর কথাতেও।

স্ত্রীর এমন আবেগপ্রবণ হয়ে পড়ায় সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্র একটুও অবশ্য অবাক হননি। স্ত্রী আবেগপ্রবণ, সেটা তিনি জানেন। তবে রাখি পূর্ণিমার পূণ্য লগ্নে রাজনীতির মানুষদের এমন আবেগঘন ছবি দেখে হয়তাে অনেকেই অবাক।

রাজনীতির মাঠে ভালােবাসা, প্রেমের ছবি খুব একটা দেখা যায় না। তাই মাঝেমধ্যে এমন ছবি দেখা গেলে সেটিকে বিরল বলতেই হয়।