রাহুলের জন্মদিনে অভিনব উপহার

কংগ্রেস নেতা রাহুল গান্ধির ৫১ তম জন্মদিনে কর্ণাটক কংগ্রেসের যুব শাখার তরফে একটি অভিনব উপহার দেওয়া হয়েছে। উপহারটি যেমন তেমন নয়, একেবারে সাদা বাঘ।

Written by SNS Delhi | June 26, 2021 8:47 pm

কংগ্রেস নেতা রাহুল গান্ধির ৫১ তম জন্মদিনে কর্ণাটক কংগ্রেসের যুব শাখার তরফে একটি অভিনব উপহার দেওয়া হয়েছে। উপহারটি যেমন তেমন নয়, একেবারে সাদা বাঘ। রাহুল গান্ধির জন্মদিন উপলক্ষে কর্নাটক কংগ্রেসের যুব শাখা অটলবিহারী বাজপেয়ী জুলজিক্যাল পার্কের একটি সাদা বাঘ অর্জুনকে দলের প্রাক্তন সভাপতির নামে এক বছরের জন্য দত্তক নিয়েছে।

বিজয়নগরের গ্রামীণ যুব কংগ্রেসের সভাপতি সিদু হালেগৌড়া বলেন, অর্জুনকে দত্তক নেওয়ার জন্য ১ লাখ টাকা অটলবিহারী বাজপেয়ী জুলজিক্যাল পার্ক কর্তৃপক্ষকে জমা দেওয়া হয়েছে।

কর্ণাটক কংগ্রেসের তরফে টুইট করে লেখা হয়েছে, দলের প্রাক্তন সভাপতির জন্মদিন উপলক্ষে আমরা সােশ্যাল ওয়ার্ক করার পরিকল্পনা করছিলাম। তারপরই ঠিক করি, আমাদের নেতার হয়ে একটি সাদা বাঘ দত্তক নেব।

পাশাপাশি, তহবিল সঙ্কটে ভুগতে থাকা জুলজিক্যাল পার্কটিরও আর্থিক সমস্যার সমাধান হবে’। অ্যাডপটেশন সার্টিফিকেটে লেখা রয়েছে, ১৮ জুন, ২০২১ থেকে ১৮ জুন, ২০২২ এক বছর সাদা বাঘটি কংগ্রেস নেতা রাহুল গান্ধি। দত্তক নিয়েছেন।