পড়াতে গিয়ে দেড় লক্ষ টাকা ও গয়না চুরি করে গ্রেফতার বাঁকুড়ার গৃহশিক্ষিকা

পড়াতে গিয়ে ধাপে ধাপে দেড় লক্ষ টাকা চুরির অভিযােগ উঠল গৃহশিক্ষিকার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুরে।

Written by SNS Bishnupur | August 20, 2021 3:30 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

পড়াতে গিয়ে ধাপে ধাপে দেড় লক্ষ টাকা চুরির অভিযােগ উঠল গৃহশিক্ষিকার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুরে। জানা গিয়েছে, ওই শিক্ষিকার নাম প্রার্থনা কোলে, তিনি আদতে পুরশুড়ার বাসিন্দা।

সম্প্রতি বাঁকুড়ার বিষ্ণুপুরে একটি বেসরকারি স্কুলে চাকরি পান তিনি। এরপরই বিষ্ণুপুরে থাকতে শুরু করেন। মাস দুয়েক আগে শাঁখারিবাজারে এক ছাত্রীকে টিউশন পড়ানাে শুরু করেন প্রার্থনা। ছাত্রীর পরিবারের অভিযােগ, প্রার্থনা বাড়িতে আসার পর থেকেই তাঁরা বুঝতে পারেন মাঝে মধ্যেই উধাও হয়ে যাচ্ছে টাকা।

কিন্তু তাঁরা ভাবতেও পারেননি এর নেপথ্যে মেয়ের গৃহশিক্ষিকা। অবশেষে একদিন প্রকাশ্যে আসে গােটা বিষয়টি। জানা গিয়েছে, পড়াতে গিয়ে বিভিন্ন অছিলায় ছাত্রীকে বাইরে পাঠাতেন প্রার্থনা। সেই সুযােগে ঘর থেকে নিয়ে নিতেন সােনার গয়না, নগদ টাকা।

ধাপে ধাপে মােট ১ লক্ষ ৫২ হাজার টাকা নেন তিনি। বিষয়টি প্রকাশ্যে আসতেই পুলিশের দ্বারস্থ হন ছাত্রীর পরিবারের সদস্যরা। তারপরই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের তরফে জানানাে হয়েছে, ধৃতের থেকে ১ লক্ষ ৩৯ হাজার টাকা ও গয়না উদ্ধার করা হয়েছে।