মানুষের কামড়ে ওড়িশায় মরল বিষধর সাপ

ধানখেত থেকে ফেরার পথে ৪৫ বছরের এক ব্যক্তিকে ছােবল দেয় এক বিষধর সাপ। সাপের কামড় খাওয়ার পরেও ওই ব্যক্তি সাপটিকে ধরতে সক্ষম হন।

Written by SNS Odisha | August 14, 2021 5:54 pm

প্রতিকি ছবি (Photo: Getty Images)

ধানখেত থেকে ফেরার পথে ৪৫ বছরের এক ব্যক্তিকে ছােবল দেয় এক বিষধর সাপ। সাপের কামড় খাওয়ার পরেও ওই ব্যক্তি সাপটিকে ধরতে সক্ষম হন। ওড়িশার দানাদাগি ব্লকের সালিজাঙ্গা পঞ্চায়েতের অন্তর্গত গাম্ভারিপাতিয়া গ্রামের বাসিন্দা কিশাের বাদ্ৰা বুধবার সন্ধ্যায় ধানখেত থেকে যখন ফিরছিলেন, তখন সাপের কামড় খান।

সঙ্গে সঙ্গে টর্চ জ্বেলে তিনি দেখেন, বিষাক্ত কালাচ সাপ সঙ্গে। সাপটা কামড়ানাের সঙ্গে সঙ্গে সাপটিকে ধরে ফেলে কামড়াতে থাকে কিশাের বাত্রা। এরপর দেখা যায়, কিশােরের কামড়ে বিষাক্ত সাপটি ছটফট করতে করতে মারা যায়।

এরপর মৃত সাপ হাতে নিয়ে কিশাের বাড়ি ফেরেন। পুরাে ঘটনা স্ত্রীকে জানান। প্রতিবেশীরাও হাজির হন এই ঘটনার কথা শুনে। এরপর কিশােরের কীর্তি আশেপাশের গ্রামগুলিতে আলােচ্য বিষয় হয়ে দাঁড়ায়। প্রতিবেশীরা কিশােরকে পরামর্শ দিয়েছিল হাসপাতালে যাওয়ার। কিন্তু কিশাের সেপথে যাননি।

তিনি বলেন, আমার কোনও সমস্যা হচ্ছে না। তবে হাসপাতালে না গেলেও কিশাের স্থানীয় এক হাতুড়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন। কিশাের সুস্থই রয়েছেন।