ভালাে আছেন জাকির, মন্ত্রীকে দেখে এসে জানালেন মুখ্যমন্ত্রী

বােমা বিস্ফোরণে জখম মন্ত্রীকে দেখতে ফের হাসপাতালে মুখ্যমন্ত্রী।জানালেন,ভাল আছেন জঙ্গিপুরের বিধায়ক রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হােসেন

Written by SNS Kolkata | February 23, 2021 4:05 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

বােমা বিস্ফোরণে জখম মন্ত্রীকে দেখতে ফের হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কথা বললেন চিকিৎসকদের সঙ্গে। পরে জানালেন, ভাল আছেন জঙ্গিপুরের বিধায়ক রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হােসেন। প্রসঙ্গত, গত ১৭ তারিখ নিমতিতা স্টেশনের ভিতর রাজ্যের শ্রম দফতরের প্রতিমন্ত্রী জাকির হােসেনকে লক্ষ্য করে বােমা ছোঁড়া হয়েছিল বলে অভিযােগ।

বিস্ফোরণের তীব্রতায় জখম হন শ্রমমন্ত্রী জাকির হােসেন-সহ কমপক্ষে ২৩ জন। মন্ত্রীর হাতের একটি আঙুল ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। একটি পায়ের একাধিক জায়গায় স্প্রিন্টারের আঘাতের চিহ্ন মেলে। ঘটনার দিন রাতেই মন্ত্রীকে নিয়ে আসা হয় এসএসকেএমে শুরু হয় চিকিৎসা।

পরের দিন তাঁর অস্ত্রোপচার করা হয়। সেদিন মন্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তিনি জানিয়েছিলেন, জাকির হােসেনের অবস্থা অত্যন্ত সংকটজনক। দিনের ব্যবধানে সােমবার ফের মন্ত্রীকে দেখতে হাসপাতালে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নেওয়ার পর সাংবাদিকদের মুখােমুখি হন তিনি।

বলেন, “জাকির ভালাে আছে। ওর দুটো অপারেশন হয়েছে। চিকিৎসকরা অনেক করেছেন। এখন ওকে উডবার্ন ব্লকে রাখা হয়েছে। তাঁর সংযােজন, ‘কোভিড একটু একটু বাড়ছে, তাই সবাইকে বলব, এখনই খুব দরকার ছাড়া ওর কাছে না যেতে।