চিত্তরঞ্জনে দুষ্কৃতীর গুলিতে নিহত যুব কংগ্রেস নেতা

ঝাড়খণ্ড সীমান্ত লাগােয়া বারাবনি বিধানসভার চিত্তরঞ্জন কস্তুরবা গান্ধি হাসপাতাল মােড়ে রবিবার রাত্রি নটা নাগাদ দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক যুব কংগ্রেস নেতার।

Written by SNS Asansol | January 19, 2021 11:30 am

প্রতিকি ছবি (File Photo: iStock)

ঝাড়খণ্ড সীমান্ত লাগােয়া বারাবনি বিধানসভার চিত্তরঞ্জন কস্তুরবা গান্ধি হাসপাতাল মােড়ে রবিবার রাত্রি নটা নাগাদ দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক যুব কংগ্রেস নেতার। এই ঘটনার পর গােটা চিত্তরঞ্জন রেল শহরের নিরাপত্তা ব্যবস্থা আবার প্রশ্নের মুখে। 

উল্লেখ্য চিত্তরঞ্জন রেল শহর সংরক্ষিত এলাকার মধ্যে অন্যতম এই শহরের নিরাপত্তার দায়িত্বে সব সময় সিআইএসএফ জওয়ানেরা মােতায়েন রয়েছে। তা সত্বেও রবিবার রাতে একদল দুষ্কৃতী যুব কংগ্রেস নেতা রাহুল রামকে পিছন থেকে ধাওয়া করে। চিত্তরঞ্জনে এসে সামনে থেকে গুলি করে পালিয়ে যায়। 

জামতাড়া আম্বেদকর নগরের বাসিন্দা বছর চব্বিশের রাহুল রাম জামতাড়া যুব কংগ্রেসের সহ সভাপতি ছিলেন। গুলিবিদ্ধ রাহুল রামকে চিত্তরঞ্জন রেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘােষণা করেন। 

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চিত্তরঞ্জন থানার পুলিশ ও সিআইএসএফ জওয়ানেরা। শহরের বেশ কয়েকটি রাস্তায় নাকা চেকিং শুরু করলেও গভীর রাত পর্যন্ত পুলিশ বা সিআইএসএফ কাউকে আটক করতে পারেনি। 

এই ঘটনার খবর জামতাড়ায় পৌছাতেই ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। কর্মী সমর্থকরাও বিক্ষোভে ফেটে পড়েন। তারা অবিলম্বে অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।