আজ রাজ্যে যােগী-অমিত

পাশাপাশি এই দুই হেভিওয়েট নেতার সভার পরের দিন ফের একবার রাজ্যে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি

Written by SNS New Delhi | April 22, 2019 8:51 am

মোদি এবং অমিত শাহ (Photo: RAVEENDRAN/AFP/Getty Images)

রাজ্যে আজ অমিত-যােগী সভা।রাজ্যে তৃতীয় দফা নির্বাচনের মুখে এসে কি বার্তা দেন বিজেপির এই দুই শীর্ষ নেতা,সেই দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

তাৎপর্যপূর্ণভাবে রাজ্য সফর বৃদ্ধি পেয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতাদের।প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং,সর্বভারতীয় সভাপতি অমিত শাহ সভা করে গেছেন চলতি মাসেই।কিন্তু ফের তৃতীয় দফা নির্বাচনের আগে রাজ্যে আসতে চলেছেন অমিত।রাজ্য বিজেপির তরফে জানানাে হয়েছে,এদিন চারটি জনসভা করবেন তিনি।সােমবার সকাল ১০টা ৪০মিনিটে উলুবেড়িয়া,১২টা২০মিনিট নাগাদ কৃষ্ণনগর,২টোয় রামপুরহাট,৪টা ২০মিনিটে পূর্ব বর্ধমানে সভা করবেন তিনি।এই চার জায়গাতেই সভা সফল হবে,আশাবাদী রাজ্য বিজেপি নেতৃত্ব। উল্লেখযােগ্যভাবে ৩০ তারিখ তিনি ফের রাজ্যে আসবেন এবং ১তারিখ রাজ্যে বেশ কয়েক জায়গায় জনসভা করবেন, সূত্রের খবর এমনটাই।

এদিকে শুধু অমিত শাহ নয়,সােমবার রাজ্যে আসতে চলেছেন।উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যােগী আদিত্যনাথও।কাটোয়া এবং বনগাঁ,এই দুটি জায়গায় জনসভা করবেন তিনি।রাজ্যে যে হিন্দুত্ববাদের হাওয়া উঠেছে তা ধরে রাখতে বিজেপির তুরুপের তাস যােগী,এমনটাই মনে করছে অভিজ্ঞমহল।

পাশাপাশি এই দুই হেভিওয়েট নেতার সভার পরের দিন ফের একবার রাজ্যে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি।২৩ তারিখ আসানসােল এবং ২৪ তারিখ রানাঘাট এবং বােলপুরে সভা করবেন তিনি,জানা গেছে এমনটাই।