সারদা কাণ্ডে মদন মিত্রকে তলব

সারদা কাণ্ডে মদন মিত্রকে তলব ইডি’র।আগামী সপ্তাহে তাকে সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।বিধানসভা নির্বাচনে তিনি কামারহাটি থেকে তৃণমূল প্রার্থী।

Written by SNS Kolkata | March 13, 2021 12:31 pm

মদন মিত্র (ছবি: টুইটার | @madanmitraoff)

r প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্র সারদা কাণ্ডে দীর্ঘদিন ধরে জেলে ছিলেন। জেল থেকে ফেরার পর তিনি ফের রাজনীতিতে সক্রিয় হন। তিনি ২১-এর নির্বাচনে। কামারহাটি থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে লড়ছেন। তিনি কামারহাটিতে প্রচারও শুরু করে দিয়েছেন।

এই পরিস্থিতিতে আগামী ১৮ তারিখ তাকে সিজিও কমপ্লেক্সে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। যদিও মদনবাবু জানিয়েছেন, এখনও কোনও নােটিশ তার হাতে পৌঁছয়নি। কয়েকদিন আগে সারদা কাণ্ডের অন্যতম অভিযুক্ত দেবযানী মুখােপাধ্যায়কে জেরা করে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পায় তদন্তকারীরা।

এই তথ্যের উপর ভিত্তি করে তল্লাশি অভিযানও চালায় তদন্তকারীরা। সেই তথ্যের উপর ভিত্তি করে কিছুদিন আগে কুণাল ঘােষকেও জেরা করে তদন্তকারীরা। এবার ইডি’র নজরে মদন মিত্র।

অন্যদিকে জানা গিয়েছে, শুক্রবার বাঁকুড়ার তালডাংরার বিধায়ক সমীর চত্রতীকে জেরা করেছেন তদন্তকারীরা। যদিও ভােটের মুখে একের পর এক তৃণমূল নেতাদের নােটিশ পাঠানাের মধ্যে রাজনৈতিক অভিসন্ধি দেখছে শাসক দল।