কাঞ্চনের প্রেমপর্ব নিয়ে থানায় গেলেন স্ত্রী

টলিপাড়া ও নেট দুনিয়াতে একটা গুঞ্জন উঠেছিল টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে।

Written by SNS Kolkata | June 22, 2021 9:33 am

কাঞ্চন মল্লিক (Photo: Twitter | @JeetzFilmworks)

কিছুদিন আগে থেকেই টলিপাড়াতে গুঞ্জন শােনা যাচ্ছিল টলিউড অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে তার স্ত্রী পিঙ্কির সম্পর্কে ফাটল ধরেছে। সেই কানাঘুশােই সত্য বলে প্রমাণিত হল। স্বামী কাঞ্চনের বিরুদ্ধে অভিযােগ নিয়ে থানায় গেলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। 

ঘটনার সূত্রপাত হয়েছিল বেশ কয়েকদিন আগে থেকেই। টলিপাড়া ও নেট দুনিয়াতে একটা গুঞ্জন উঠেছিল টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। সে সময় পিঙ্কিও জানিয়েছিলেন, তার স্বামী দোষী। এর বিরুদ্ধে তিনি ব্যবস্থা নেবেন। 

সূত্রের খবর, পিঙ্কি দেবী অভিযােগ করেছেন, কাঞ্চন মল্লিক ও তার প্রেমিকা শ্রীময়ী তাকে হুমক দিয়েছেন। পিঙ্কিদেবীর দাবি, প্রেমের কথা ফাঁস হয়ে যাওয়ায় এই হুমকি দেওয়া হয়েছে। আরও

অভিযােগ, শনিবার রাতে পিঙ্কিদেবীর গাড়ি আটকে তাকে হুমকি দেন কাঞ্চন ও শ্রীময়ী। শুধু তাই নয়, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের অভিযােগ, তার নিউ আইলপুরের বাড়িতেই গিয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। কিন্তু তখন পিন্ধিদেবী বাড়ি ছিলেন না। তারপর চেতলা থেকে ফেরার পথে তাঁর গাড়ি আটকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযােগ করেন তিনি। তারপরেই ররিবার থানায় গিয়ে অভিযােগ করেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। 

জানা গিয়েছে, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী। তাদের বছর আটেকের একটি পুত্র সন্তান রয়েছে। তবে আগেই সমস্ত অভিযােগ, সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন শ্রীময়ী চট্টোরাজ। তবে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাদের নামে পুলিশের কাছে অভিযােগ করার পর স্বামী কাঞ্চন মল্লিক বা শ্রীময়ী চট্টোরাজ কী পদক্ষেপ নেন এখন সেটাই দেখার বিষয়।