জলমগ্ন একবালপুর বাতিল মমতার প্রচারসভা

ভবানীপুর উপনির্বাচনে জন্য এই সপ্তাহে টানা প্রচার কর্মসূচি রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবার একবালপুরে ৭৭ নং ওয়ার্ডে তাঁর জনসংযােগের কথা ছিল।

Written by SNS Kolkata | September 22, 2021 4:52 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo:SNS)

রবিবার রাত থেকে সােমবারের দিনভর টানা বৃষ্টিতে জলমগ্ন শহর কলকাতা। সেই জমা জলই বাধা হয়ে দাঁড়াল মুখ্যমন্ত্রীর প্রচারসভায়। ভবানীপুর উপনির্বাচনে জন্য এই সপ্তাহে টানা প্রচার কর্মসূচি রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবার একবালপুরে ৭৭ নং ওয়ার্ডে তাঁর জনসংযােগের কথা ছিল।

কিন্তু এখনও এলাকা যেভাবে জলবন্দি, তাতে প্রচার কার্যত অসম্ভব। তাই ঝুঁকি না নিয়ে বাতিল করা হল কর্মসূচি। তৃণমূল সূত্রে খবর, বুধবারও একই জায়গায় সভা করবেন মুখ্যমন্ত্রী। ভবানীপুরে প্রচারে লাগাতার কাজ করছেন তৃণমূল কর্মী, সমর্থকরা। উপা চিনের আগে প্রচারে খামতি রাখতে নারাজ তৃণমূল সুপ্রিমাে।

মঙ্গলবার বিকেলে একবালপুরের সুধীর ঘােষ রােডে মমতা বন্দ্যোপাধ্যায় এর প্রচার কর্মসূচি ছিল। কিন্তু তাতে বাদ সাধছে বৃষ্টির জল। মুখ্যমন্ত্রীর সভার জন্য এদিন সকাল থেকে তৎপরতা ছিল তুঙ্গে।

রাজ্যের মন্ত্রী তথা পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম নিজে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন। এখনও প্রায় ২ ফুট মতাে জল জমে রয়েছে। ফিরহাদ হাকিমকে দেখা গেল, নিজের ট্রাউজার গুটিয়ে জলে নেমেছে। জমা জল সরাতে প্রয়ােজনীয় নির্দেশ দিচ্ছেন পুরসভার কর্মীদের। পাম্প চালিয়ে দ্রুত জল সরিয়ে ফেলার চেষ্টা হয়।

কিন্তু তাতেও বিশেষ কাজ হয়নি। তাই এদিন মমতার একবালপুরের সভা বাতিলের সিদ্ধান্ত নেয় তৃণমূল নেতৃত্ব। ঠিক হয়েছে, বুধবার একই সময়ে একই জায়গায় সভা করনে মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর তিনি যাবেন চেতলার সভায়।