বহরমপুরের ২৮টি ওয়ার্ডেই জিতবে তৃণমূল, একটানা প্রচার শেষে দাবি শিক্ষক সংগঠনের

মুর্শিদাবাদের সাত পুরসভার ১৩৫টি ওয়ার্ডে নির্বাচন। তার মধ্যে সবার নজর বহরমপুর পুরসভার ২৮টি ওয়ার্ডের দিকে। ২০১৭ সাল পর্যন্ত এই পুরসভা কংগ্রেসের দখলে ছিল।

Written by SNS Kolkata | February 27, 2022 6:53 pm

তৃণমূল কংগ্রেস (File Photo: IANS)

রবিবার মুর্শিদাবাদের সাত পুরসভার ১৩৫টি ওয়ার্ডে নির্বাচন। তার মধ্যে সবার নজর বহরমপুর পুরসভার ২৮টি ওয়ার্ডের দিকে। ২০১৭ সাল পর্যন্ত এই পুরসভা কংগ্রেসের দখলে ছিল। তারপর কংগ্রেস প্রতীকে নির্বাচিত জনপ্রতিনিধিরা তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ায়, পুরসভার দখল নেয় শাসকদল তৃণমূল কংগ্রেস।

এবার সরাসরি ২৮ টি ওয়ার্ডে দলীয় প্রার্থীদের জয়ী করতে কর্মী-সমর্থকদের সঙ্গে একটানা সামিল হয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রাথমিক, মাধ্যমিক, অধ্যাপক সংগঠনের নেতৃত্ব থেকে সদস্যরা। ওয়ার্ড ভাগ করে প্রায় প্রতিদিন পথসভা থেকে মানুষের দরজায় দরজায় গিয়েছেন তারা।

প্রচার শেষে তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃত্বের দাবি, এবার বহরমপুর পুরসভার ২৮টি ওয়ার্ডেই জয়ী হবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। প্রচারের শেষ দিন ছিল শুক্রবার।

এদিনও তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির নেতা এবং সদস্যরা প্রচারে নামেন। এদিন তারা তাদের সংগঠনের সদস্য শিক্ষক আবুল কাওসারের সমর্থনে ২৮ নম্বর ওয়ার্ডে প্রচার করেন।

এদিন গোরাবাজার দক্ষিণী আবাসনের সামনে থেকে শুরু হয় প্রচার। মানুষের বাড়ি বাড়ি থেকে পথচলতি মানুষ, পাড়ার চায়ের দোকান থেকে মুদিখানার দোকান প্রায় সব জায়গাতেই তারা দল বেঁধে প্রচারে সামিল হয়।

এদিনের প্রচারে ছিলেন তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা সম্পাদক মিহির যশ, বিপ্লব পাল, জেলা নেতা নিজামুদ্দিন আহম্মেদ, হাবিবুর রহমান, বহরমপুর মহকুমা সভাপতি ড. নইম সেখ, বহরমপুর শহর সভাপতি ইন্দ্রনীল চক্রবর্তী প্রমুখ।

এছাড়াও অন্যদিন প্রচারে সামিল হতে দেখা গিয়েছে শিক্ষক সংগঠনের পশ্চিম ব্লকের সভাপতি শান্তি মার্জিত, জেলা স্পোর্টস কাউন্সিলের সম্পাদক শিক্ষক গোলাম সাবির প্রমুখ।