ভবানীপুরে ৮ ওয়ার্ডে ৪৮টি সভা করবে তৃণমূল

ওয়ার্ডে কতগুলি পথসভা হবে,তা ঠিক করে দিল তৃণমূল।দিনে আর রাতের প্রচারের হিসেব করে দেওয়া হয়েছে।ভবানীপুরের ঘরের মেয়ের হয়ে প্রচার পুরােদমে শুরু তৃণমূলের।

Written by SNS Kolkata | September 12, 2021 2:48 am

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: Kuntal Chakrabarty/IANS)

ভবানীপুরে নির্বাচনী প্রচারে রণকৌশল গ্রহণ করল তৃণমল। ওয়ার্ড পিছু কতগুলি করে পথসভা হবে, তা ঠিক করে দিল তৃণমূল। দিনে আর রাতের প্রচারের হিসেব করে দেওয়া হয়েছে। ভবানীপুরের ঘরের মেয়ের হয়ে প্রচার পুরােদমে শুরু করে দিল তৃণমূল। ৮ টি ওয়ার্ডের দায়িত্ব দলের পাঁচ হেভিওয়েট নেতার মধ্যে ভাগ করে দেওয়া হয়েছে।

সকালের দিকে পাড়ায় পাড়ায় প্রচার করবেন নেতারা। শনিবার প্রচারে বেরিয়েছিলেন ফিরহাদ হাকিম। মহিলারা প্রচার করবেন বিকেলে দিকে। পাঁচ জন করে ভাগ হয়ে বাড়ি বাড়ি যাবেন তারা। দরকারে বাড়িতে বসে আলােচনা করবেন।

বাংলা, হিন্দি ও ইংরেজি ভাষায় লিফলেট তৈরি হচ্ছে। সন্ধ্যায় বৈঠকি প্রচারের কথা ভেবেছিল তৃণমূল কিন্তু কমিশনের নির্দেশ মেনে সন্ধ্যা ৭ টার মধ্যে প্রচার শেষ করতে হবে। তাই স্ট্রিট পথসভার উপর জোর দেওয়া হয়েছে।

এখনও পর্যন্ত ঠিক হয়েছে, ৮ টি ওয়ার্ডের প্রতিটিতে ৬ টি করে পথসভা হবে। সােমবার মুখ্যমন্ত্রীর পাড়ায় একটি কর্মীসভা হবে বলে জয়হিদ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন।