তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করল তৃণমূল

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার প্রথম কর্মীসভা বুধবার করতে পারেন বলে জানা যাচ্ছে। সােমবার তৃণমূলের তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করা হয়েছে।

Written by SNS Kolkata | September 7, 2021 1:40 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

তিন কেন্দ্রের ভােটকে ঘিরে সরগরম হচ্ছে রাজ্য রাজনীতি। ভবানীপুরের উপনির্বাচনকে সামনে রেখে প্রচারে নামছে তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার প্রথম কর্মীসভা বুধবার করতে পারেন বলে জানা যাচ্ছে। সােমবার তৃণমূলের তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকা থেকে বাদ পড়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

এছাড়াও আরও ২০ জন নেতানেত্রীর নাম রয়েছে প্রচার তালিকায়। মমতা বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুব্রত মুখােপাধ্যায়, ফিরহাদ হাকিম, সৌগত রায়, অরূপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্য, কুণাল ঘােষ, সুখেন্দুশেখর রায়, মনােজ তিওয়ারি, শােভনদেব চট্টোপাধ্যায়, সায়নী ঘােষ, জুন মালিয়া, দেব, মিমি চক্রবর্তী, শতাব্দী রায় এবং রাজ চক্রবর্তী রয়েছেন তারকা প্রচারকদের তালিকায়।

বুধবার ভবানীপুরে ভােট প্রচারকে সামনে রেখে কর্মিসভা করবেন মমতা। ওই দিন চেতলার অহীন্দ্র মঞ্চে কর্মীসভাটি হওয়ার কথা। ইতিমধ্যে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। ফিহাদ হাকিম এবং মদন মিত্র মমতার হয়ে দেওয়াল লেখা শুরু করেছেন।