গুলিবিদ্ধ আলিপুরদুয়ারের তৃণমূল নেতা

আলিপুরদুয়ারের তৃণমূল নেতা মনােরঞ্জন দে গুলিবিদ্ধ হলেন। শিলিগুড়ি থেকে ফেরার সময় বৃহস্পতিবার মধ্যরাতে জলপাইগুড়ি জেলার মালবাজারে তিন গুলিবিদ্ধ হন।

Written by SNS Alipurduar | December 26, 2020 9:32 pm

আলিপুরদুয়ারের তৃণমূল নেতা মনােরঞ্জন দে গুলিবিদ্ধ হলেন। শিলিগুড়ি থেকে ফেরার সময় বৃহস্পতিবার মধ্যরাতে জলপাইগুড়ি জেলার মালবাজারে তিন গুলিবিদ্ধ হন। মালবাজারে জাতীয় সড়কের ধারে শৌচকর্ম করতে তিনি গাড়ি থেকে নামলে দুষ্কৃতীরা তাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোঁড়ে বলে জানা গিয়েছে।

দু রাউন্ড গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। একটি গুলি গিয়ে মনােরঞ্জনবাবুর বাঁ পায়ের হাঁটুর কাছে লাগে। তার সঙ্গে থাকা নিরাপত্তা রক্ষীরা গাড়ি ঘুরিয়ে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে গিয়ে মনােরঞ্জন বাবুকে ভর্তি করেন। বেশ কয়েকটি অপারেশন করে চিকিৎসকরা মনােরঞ্জন বাবুর পা থেকে গুলি বের করতে সক্ষম হন।

গুলিবিদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়তেই শুক্রবার সকালে অলিপুর দুয়ারে বিজেপির বিরুদ্ধে গুলিচালানাের অভিযোগ তুলে মিছিল করে তৃণমূল। আলিপুর এক নম্বর ব্লকের সােনাপুরে রাস্তা অবরােধ করে তৃণমূল। খবর পেয়ে হাসপাতালে যান পর্যটন মন্ত্রী গৌতম দেব, আলিপুরের বিধায়ক সৌরভ চক্রবর্তী সহ মনোরঞ্জন বাবুর অনুগামীরা। মন্ত্রী গৌতম দেব অভিযোগ করেন সুপারি কিলার বাইরে থেকে এনে এই কাজ করছে বিজেপি।