গড়বেতার খড়কুশমা এলাকায় রােড শাে করে নির্বাচনী প্রচার করলেন তৃণমূলের প্রার্থী উত্তরা সিংহ হাজরা

রােড শাের মাধ্যমে জোর কদমে নির্বাচনী প্রচার শুরু করলেন পশ্চিম মেদিনীপুর জেলায় গড়বেতা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী  উত্তরা সিংহ হাজরা।

Written by SNS Garbeta | March 23, 2021 3:31 pm

তৃণমূল (File Photo: IANS)

রবিবার রােড শাের মাধ্যমে জোর কদমে নির্বাচনী প্রচার শুরু করলেন পশ্চিম মেদিনীপুর জেলায় গড়বেতা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী  উত্তরা সিংহ হাজরা। রবিবার গড়বেতা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত খড়কুশমা এলাকায় তৃণমূল কংগ্রেসের নেতা সেবাব্রত ঘােষ , অসীম সিংহ ও দলের অন্যান্য নেতাদের সঙ্গে নিয়ে তৃণমূল কংগ্রেরে প্রার্থী।

উত্তরা সিংহ হাজরা রােড শাে করে নির্বাচনী প্রচার করেন। কখনাে হুডখােলা গাড়িতে, কখনাে পায়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে তিনি জনসংযােগের কাজ করেন। উত্তরা সিংহ হাজরা ওই এলাকার বাসিন্দাদের কাছে জোড়া ফুলে ভােট দেওয়ার আবেদন জানান।

গত দশ বছর রাজ্য সরকার কি কি উন্নয়নের কাজ করেছে সেই উন্নয়নের খতিয়ান তুলে ধরে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের মনােনীত প্রার্থী হিসেবে গড়বেতা বিধানসভা কেন্দ্রের সর্বস্তরের মানুষের কাছে তাকে জোড়া ফুলে ভােট দেওয়ার আবেদন জানান।

সেই সঙ্গে উত্তরা সিংহ হাজরা বলেন তৃণমূল কংগ্রেস সরকার গরিব মানুষের সরকার। কেন্দ্র প্রকার বাংলার উন্নয়নে বন্ধ না করা সত্ত্বেও মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার উন্নয়নে কাজ করছেন। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করে তােলার জন্য তিনি সকলের কাছে আহ্বান জানান।

তিনি আরাে বলেন যে বিজেপি পরিচালিত রাজ্যগুলি কে সােনার গড়ে তুলতে পারেনি বিজেপি। অথচ সােনার বাংলা গড়ে তােলার প্রতিশ্রুতি দিচ্ছে বিজেপি। বিজেপির প্রতিশ্রুতি আপনারা শুনবেন না। বিজেপি মিথ্যাবাদী রাজনৈতিক দল। তাই সেই দলের প্রার্থীকে আপনারা ভােট দেবেন না।

সেই সঙ্গে তিনি বলেন বাম কংগ্রেস জোটের সিপিএম প্রার্থী তপন ঘােষ যিনি নন্দীগ্রাম গণহত্যা কাণ্ডে অভিযুক্ত হয়ে জেল খেটেছেন। যে গড়বেতা সিপিএমের আমলে সন্ত্রাস ও অত্যাচারের শিকার হয়েছিল। সেই গড়বেতায় সন্ত্রাসের দিনগুলি আর ফিরিয়ে আনবেন না।

তাই সিপিএম প্রার্থী তপন ঘােষ কে ও আপনারা ভােট দেবেন না। শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য তিনি কলকে জোড়া ফুল চিহ্নে ভােট দিয়ে তাকে নির্বাচিত করার আহ্বান জানান।

উত্তরা সিংহ হাজার রােড শােতে বহু মানুষ শামিল হয়েছিল। দলীয় কর্মীদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতাে। তাই কখনাে গাড়িতে করে কখনাে পায়ে হেঁটে মানুষের সাথে গিয়ে কথা বলেন এবং তাকে ভােট দেওয়ার আবেদন জানান তৃনমুলের প্রার্থী উত্তরা সিংহ হাজরা।