মুকুল রায় প্রসঙ্গ ও বিজেপির মিথ্যাচার নিয়ে এবার মুখ খুললেন দিলীপ ঘোষ

মুকুল রায় পিএসসি চেয়ারম্যান থেকে পদত্যাগের পর বিধানসভার স্পিকার বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর সঙ্গে কথা বলেছেন। তিনি সম্প্রতি তৃণমূলে যোগদান করেছেন।

Written by SNS Kolkata | June 29, 2022 11:31 pm

মুকুল রায় পিএসসি চেয়ারম্যান থেকে পদত্যাগের পর বিধানসভার স্পিকার বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর সঙ্গে কথা বলেছেন। তিনি সম্প্রতি তৃণমূলে যোগদান করেছেন। এপ্রসঙ্গে তিনি বলেন,   মুকুল রায় তৃণমূলে যোগদান করেছিলেন  । সাথে কৃষ্ণ কল্যাণীও তৃণমূল জয়েন করেছেন।  দুনম্বরী ও চালাকির জন্য  বিধানসভায় কিছু হচ্ছেনা। আর  এরকম করলে আমরা সহযোগিতা করতে পারব না। তারা চান না কোন কাজ বিধানসভায় কোন আলোচনা হোক।পশ্চিমবাংলায় গণতন্ত্রকে হাস্যস্পদ জায়গায় নিয়ে যাওয়া হয়েছে।

বিজেপির ভোটে জেতা বিধায়ক যে দল পরিবর্তন করেছে তাঁকেই কেন পিএসির চেয়ারম্যান করার জন্য টার্গেট করছে?  পার্টির লোক তাকে দিয়ে যেখানে ইচ্ছে সই করিয়ে নেয়। আজকে এই যে লিস্ট বেরিয়েছে , চাকরি হয়েছে বা যে ধরনের চুরি হচ্ছে বিভিন্ন তাবেদার লোক সরকারি মহল থেকে সেটাকে স্বীকৃতি দিচ্ছে।স্ট্যাম্প মেরে দিচ্ছে।

 এই যে দুনম্বরী চলছে, গণতন্ত্রকে বুড়ো আঙুল দেখিয়ে নিয়মকানুন সংবিধানকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে এটা পশ্চিমবাংলায় আর ভবিষ্যৎ অন্ধকার করছে।

 

মুখ্যমন্ত্রীর গতকাল বলেছেন বিজেপি মিথ্যাচার করছে। এপ্রসঙ্গে তিনি বলেন,’আমি গেছিলাম সেদিন নির্বাচন প্রচার করতে ফাঁসিদেওয়াতে, তাদের একজন নেত্রী যে ভোটে দাঁড়িয়েছে তিনি বারান্দায় পা তুলে লোকদেরকে বলছেন ! আমারও চিন্তা আছে। আমি কি পালিয়ে যাচ্ছি নাকি, তোরা চাকরি পাবি।

আপনারা টিভিতেও দেখিয়েছেন,একজন যুবক টাকা চাইছেন এক নেতার পা জড়িয়ে ধরেছেন কারণ তিনি ৯ লক্ষ টাকা দিয়েছেন চাকরির জন্য। কিন্তু চাকরি পাননি বলে প্রকাশ্যে টাকা ফেরত চাইছেন। এগুলো কি ফেক ভিডিও নাকি? উনি চাইছেন লোক যাতে প্রকাশ্যে বিশ্বাস না করে। মানুষ তো নিজের চোখে দেখছে এরকম হাজার হাজার লোককে প্রতারণা করা হয়েছে।তারা ভুলে যাবে নাকি মিথ্যে কথা বলার অভ্যাস হয়ে গেছে। মিথ্যে কথা চাপা দেওয়া সত্যকে চাপা দেওয়া ঠিক নয়।