মাথা থেঁতলে মহিলাকে খুন

জোড়াসাঁকো থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে মাথা থেঁতলে মহিলাকে খুনের অভিযােগ উঠল। রবিবার মহাজাতি সদনের পাশে একটি ঝুপড়ি থেকে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার।

Written by SNS Kolkata | December 21, 2020 11:53 am

প্রতিকি ছবি (File Photo: iStock)

জোড়াসাঁকো থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে মাথা থেতলে মহিলাকে খুনের অভিযােগ উঠল। রবিবার মহাজাতি সদনের পাশে একটি ঝুপড়ি থেকে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করে জোড়াসাকো থানার পুলিশ। মৃত মহিলার নাম জয়বান বিবি (৪২)। পরিবারের লােকরা অভিযােগ করছেন টাকা লুঠের চেষ্টতে জয়বান বিবিকে খুন করা হয়েছে। কিন্তু ঘটনাস্থল যেখানে তার পাশেই পুলিশ কিয়স্ক। ঢিল ছোঁড়া দূরত্বে জোড়াসাঁকো থানা। অথচ এক ঝুপড়িবাসী মহিলাকে এভাবে মাথা থেতলে নৃশংস ভাবে খুন করা হল পুলিশ ঘটনা সম্পর্কে বিন্দু বিসর্গ কিছুই টের না পাওয়ায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল আম জনতার মধ্যে।

সূত্র মারফত জানা গিয়েছে , পুলিশ কিয়স্কের গায়েই ঝুপড়িতে থাকতাে জয়বান বিবি । জয়বানের দুই ছেলে এবং পরিবারের অন্য লােকরা বাঁকুডটাতে থাকে। রবিবার সকালে জয়বানের ছেলে মহম্মদ আফতাব তার মাকে বার বার ফোন করে। কিন্তু বার বার চেষ্টা করা সত্বেও আফতাব তাঁর মা জয়বানের সঙ্গে যােগাযােগ করতে পারছিল না। এরপর আফতাব স্থানীয় এক যুবককে তার মায়ের খোঁজ নিতে বলে। সেই যুবক জয়বান বিবির খোজ করতে এসে দেখে সে রক্তাত্ব অবস্থায় পড়ে রয়েছে।

স্থানীয় সূত্রে খবর যায় জোড়াসাঁকো থানাতে প্রাথমিক তদন্তে পুলিশের । অনুমান মহিলার মাথাতে ভারি কিছু দিয়ে আঘাত করা হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানাে হয়েছে। পুলিশের বক্তব্য, ময়নাতদন্তের রিপাের্ট হাতে পাওয়ার পরেই জাবান বিব্বি মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মৃতার ছেলে আবতাবের অভিযােগ, তার মায়ের কাছে একটা ট্রাঙ্ক ছিল। তাতে তার মা বেশ কিছু টাকা রেখেছিল। যে খুন করেছে সে ভাল ভাবে সে কথা জানতাে। তাই সেই টাকা লুঠ করার উদ্দেশ্যেই জায়বানকে খুন করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তের জন্য রাস্তার সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখছে। এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয় বাসিন্দাদের।