পেশাদার ডাকাতদের পর্দা ফাঁস

দক্ষিণ ২৪ পরগনায় একের পর এক ডাকাতির ঘটনা ঘটেই থাকে। গতকাল বিষ্ণুপুর থানার অন্তর্গত আমতলা বাজার একটি গােল্ড লােন সংস্থায় ডাকাতির ঘটনা ঘটে।

Written by SNS South 24 Parganas | March 11, 2021 7:02 pm

প্রতীকী ছবি (PHOTO: Getty Images)

দক্ষিণ ২৪ পরগনায় একের পর এক ডাকাতির ঘটনা ঘটেই থাকে। গতকাল বিষ্ণুপুর থানার অন্তর্গত আমতলা বাজার একটি গােল্ড লােন সংস্থায় ডাকাতির ঘটনা ঘটে। পুলিশের থেকে জানা যায়, কয়েকজন ডাকাত এসেছিল, তখন কোনাে কাস্টমার ছিলa না। ওরা শাটার নামিয়ে দিয়ে জিনিসপত্র নেয়ার চেষ্টা করে। তখন একজন স্টাফ সাইরেন বাজিয়ে দেয়।

এরপর দুষ্কৃতীরা সবাইকে মারধর করে, কিছু জিনিসপত্র নিয়ে চলে যায়। কিন্তু তারা রেহাই পায়নি। দুজনকে জঙ্গল থেকে গ্রেফতার করে বিষ্ণুপুর থানার স্পেশাল পুলিশ টিম। এরা এদের দোষ স্বীকার করে। পরবর্তীকালে বাকিদের গ্রেফতার করা হয়।

তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে, চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। বাসন্তী থানা সংলগ্ন ৪ জায়গা থেকে উদ্ধার ব্রা হয় বেশ কিছু ডাকাতি করার সরঞ্জাম। ডায়মন হারবার পুলিশ সুপার অভিজিৎ ব্যানার্জি বলেন, অভিনব কায়দায় দুষ্কৃতীরা ডাকাতি করত।

তাদের একটি অফিসও আছে। অফিস এর মধ্যে ল্যাপটপ, আগ্নেয়াস্ত্র, অ্যান্ড্রয়েড, হ্যান্ডসেট, অকি টকি এবং একটি ম্যাপ পাওয়া যায়। তারা মােবাইলকে বাদ দিয়ে অর্কি টকির মাধ্যমে যােগাযােগ করতাে।

আজ তাদেরকে আলিপুর আদালতে নিয়ে যাওয়া হয়। এবং মহামান্য আদালতের কাছে ছয়জন দুষ্কৃতীকে পুলিশের হেফাজতে রাখার জন্য অনুরােধ করা হয়।