প্রধানমন্ত্রী বিদেশে থেকে পেগাসাস আনেন আর মুখ্যমন্ত্রী আনেন বিনিয়োগ: শান্তনু সেন

বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট এর শুরুর দিনেই এই বাণিজ্য সম্মেলন কে তীব্র কটাক্ষ করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

Written by SNS Kolkata | April 20, 2022 12:58 pm

শান্তনু সেন (Photo: File)

বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট এর শুরুর দিনেই এই বাণিজ্য সম্মেলন কে তীব্র কটাক্ষ করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে মর্নিং ওয়ার্ক এ বেরিয়ে প্রস্তাবিত সিলিকন ভ্যালিতে গিয়ে মুখ্যমন্ত্রীর ছবিসহ গোটা সিলিকন ভ্যালির ছবি বাইরে থেকে মোবাইল বন্দী করেন দিলীপ ঘোষ।

পরে সংবাদ মাধ্যমের সামনে এই বাণিজ্য সম্মেলন কে কার্যত পরিহাস করেন তিনি। যা নিয়ে পাল্টা দিলীপ ঘোষ কে তীব্র আক্রমণ শlনালেন তৃণমূল মুখপাত্র ও রাজ্যসভার সাংসদ ডা: শান্তনু সেন।

পেগাসাস প্রসঙ্গ টেনে এনে তৃণমূল মুখপাত্র র বক্তব্য,”মজার বিষয় এটাই, আমাদের দেশের প্রধানমন্ত্রী ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে এসে দেশে করোনা ছড়ান, আর বিরোধীদের ফোনে আড়ি পাততে ইসরাইল থেকে পেগাসাস নিয়ে আসেন।

অপরদিকে আমাদের মুখ্যমন্ত্রী বিদেশ থেকে বিনিয়োগ নিয়ে আসেন। সেটা গোটা ভারত বর্ষ জানে। ” একের পর এক নির্বাচনে মুখথুবড়ে মুরলীধর সেন লেন এক কথায় এখন গোষ্ঠীদ্বন্দ্বের আঁতুড়ঘর বুধবার দিলীপ ঘোষকে আক্রমণ করতে গিয়ে গেরুয়া শিবিরের সেই গোষ্ঠীদ্বন্দ্ব প্রসঙ্গ টেনে এনেছেন শান্তনু সেন।

তার বক্তব্য ,” এই রাজ্যে বিজেপি তাসের ঘরের মতো ভাঙছে। আর উনি তো নিজের দলেই অপর গোষ্ঠীর চাপে কোণঠাসা, আসলে রোজ সকালে মিডিয়ার সামনে এই ধরনের কথা না বললে উনি ভোট ময়দানে থেকে হারিয়ে যাবেন।”

পাশাপাশি দিলীপ ঘোষ কে শান্তনু সেনের পরামর্শ, ” নিজের চরকায় তেল দিন আর নিজের দলের কথা ভাবুন এরপরে পশ্চিমবঙ্গে উনার দল জীবাশ্ম পরিণত হবে।”