মন্ত্রিত্ব ছাড়ার পর রবিবার শুভেন্দুর প্রথম সভা মহিষাদলে

রবিবার মহিষাদল রাজ ময়দানের পরিবর্তে মহিষাদল রাজ বাড়ির ছােলাবাড়ির মাঠে সভা অনুষ্ঠিত হবে বলে জানানাে হয় তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতি, স্মৃতিসৌধ এর উদ্যোগে।

Written by SNS East Medinipur | November 28, 2020 1:27 pm

শুভেন্দু অধিকারী (ছবি: SNS Web)

মন্ত্রীত্ব ছাড়ার পর আগামী ২৯ নভেম্বর রবিবার বিকেল তিনটায় প্রথম মহিষাদলে শুভেন্দুর অরাজনৈতিক সভা। সেই সভায় তিনি কি বার্তা তুলে ধরেন, তা দেখার অপেক্ষায় রাজনৈতিক মহল।

গত ১৩ নভেম্বর প্রয়াত হন স্বাধীনতা সংগ্রামী রণজিং বয়াল। তার পর গত ১৬ নভেম্বর তাঁর বাড়িতে গিয়ে মহিষাদলে বিশাল সভার কথা জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী। আগামী ২৯ নভেম্বর রবিবার মহিষাদল রাজ ময়দানের পরিবর্তে মহিষাদল রাজ বাড়ির ছােলাবাড়ির মাঠে সভা অনুষ্ঠিত হবে বলে জানানাে হয় তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতি, স্মৃতিসৌধ এর উদ্যোগে। শুভেন্দুবাবু এই সংগঠনের সভাপতি পদে রয়েছেন।

গত ১৩ নভেম্বর শুক্রবার প্রয়াত হন বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামী রণজিৎ কুমার বয়াল। বয়স হয়েছিল ৯৫ বছর। রণজিৎ বাবু হলদিয়ার মহিষাদল থানার ঘাগরা গ্রামের বাসিন্দা ছিলেন। বয়সজনিত কারণে অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন রণজিৎ বাবু। নিজের বাড়িতেই মারা যান তিনি। আগস্ট আন্দোলনে ভূমিকা ছিল তাঁর। স্বাধীনতার পর মন দেন গ্রাম ও পঞ্চায়েত পুনর্গঠনে। গত ১৬ নভেম্বর প্রয়াত স্বাধীনতা সংগ্রামী রণজিৎ বয়ালের বাড়িতে এসেছিলেন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

তিনি জানিয়েছিলেন আগামী ২৮ নভেম্বর শাদ্ধ শান্তির কাজ শেষ হওয়ার পর মহিষাদলে একটি স্মরণ সভা করা হবে। মহিষাদল রাজ ময়দানে সেই সভা অনুষ্ঠিত হবে। কমিটি গঠন করে স্মরণ সভার ব্যবস্থা করা হবে। তবে পরে মহিষাদল রাজ ময়দানের পরিবর্তে আগামী ২৯ নভেম্বর রবিবার মহিষাদল রাজবাড়ীর ছােলাবাড়িতে সভা অনুষ্ঠিত হওয়ার কথা জানানাে হয়। তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির ‘স্মৃতিসৌধ’ এর উদ্যোগে এই সভার আয়ােজন করা হয়েছে। সেই সভার প্রতির কাজ শুরু হয়েছে।